১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

মোংলা-খুলনা মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ,গুরুতর আহত ৪৫ জন

 মোংলা প্রতিনিধি সমকাল নিউজ ২৪

মোংলা-খুলনা মহাসড়কের বেলাইব্রীজ এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রায় ৪৫জন আহত হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে খুলনা থেকে যাত্রী বোজাই করে মোংলার উদ্যোশে ছেড়ে আসার সময় মোংলা সিমানার পার্শবর্তী রামপালের বেলাই ব্রিজ এলাকায় এঘটনা ঘটে।

এসময় গুরুতর আহত বাসের ৪৫ যাত্রীদেরকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত পাঠানো হয়েছে বিভিন্ন হাসপাতালে।

খুলনা থেকে মোংলার উদ্যেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (ঢাকা মেট্র-১৫৩৭) রাতে রামপালের বেলাই ব্রীজ এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে ছেড়ে যাওয়া পন্যবাহী ট্রাক (খুলনা মেট্রো ১১-০৩৮০) এর মুখোমুষি সংঘর্ষ হয়। কিছু বুঝে ওঠার আগেই ছেড়ে আসা বাসটির উপারের চাউনী ও পাসের এক অংশ চুর্নো বিচুর্নো হয়ে যায়।

যাত্রীবাহী বাসটির মধ্যে থাকা ৪৫ যাত্রী সবাই কমবেশী আহত হয়েছে। এর মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর। বাসের এক যাত্রী রামপালে বাসীন্দা আফজাল হোসেন জানায়,সন্ধ্যার পরে খুলনা থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসে বাসটি তবে এখানে নারী-পুরুষসহ প্রায় ৪৫জন যাত্রী ছিল। তারা সবাই কমবেশী আহত হয়েছে। চলন্ত বাসটিকে অপার দিক থেকে আসা ট্রাকটি সামনে থেকে মেরে দিলে মুহুর্তের মধ্যে বাসটি উল্টে যায়।

এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

দূর্ঘটাস্থল থেকে ফায়ার সাভির্সের উদ্ধারকারী দলের প্রধান রিফাত হোসেন জানান,ট্রাকটি সামনে থেকে সংঘর্ষে বাসটি দুমড়ে মুচড়ে রাস্তার মাঝে পরে আছে। তবে আহতদের সরিয়ে নেয়া হলেও বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের নাম ঠিকানা ও কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে