৩রা জুন, ২০২০ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনায় পুনরায় বাড়তে পারে সাধারণ ছুটি! বিয়ের এত বছর পরেও কেনো এই তারকরা নিঃসন্তান ! যেভাবে লোক ঠকানো হচ্ছে তাতে আমি সুস্থ হয়েও আবার অসুস্থ... বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি...

মোংলা বন্দরে জঙ্গি হামলার আশঙ্কায় নিরাপত্তা জোরদার

 সাইফুল ইসলাম কবির,বাগেরহাট: সমকালনিউজ২৪

আইএস ( ইসলামিক স্টেট) জঙ্গিদের হামলার আশঙ্কায় মোংলা সমুদ্র বন্দরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। রবিবার (২৯ এপ্রিল) দুপুর থেকে এ নিরাপত্তা জোরদার করা হয়। বন্দর কর্তৃপক্ষের জনসংযোগ কর্মকর্তা মো. মাকরুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বার্তার মাধ্যমে সোমবার এ তথ্য জানানো হয়।

মোংলা বন্দরে নিরাপত্তা জোরদারের প্রেস বার্তায় আরও বলা হয়, বন্দর এলাকায় গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়েছে। এছাড়া বন্দরের গুরুত্বপূর্ণ স্থাপনায় নিরাপত্তা ডিউটিও বাড়ানো হয়েছে হয়েছে। একই সঙ্গে বন্দরে দর্শনার্থীদের জেটি পরিদর্শন সীমিত করা হয়েছে বলেও প্রেস বার্তায় উল্লেখ করা হয়।
মোংলা বন্দর ভবন

এদিকে মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রধান নিরাপত্তা কর্মকর্তা ( সিএসও) কমান্ডার আব্দুল আলীম বন্দরে নিরাপত্তা জোরদারের বিষয়টি নিশ্চিত করে জানান, বাংলাদেশে আইএস হামলার আশংকার খবরে তারা বন্দরে সর্বোচ্চ নিরাপত্তা জোরদার করেছেন। তিনি বলেন, ‘অন্যদিনের চেয়ে এবারের নিরাপত্তা আরও নিশ্ছিদ্র করা হয়েছে। এছাড়া বন্দর জেটির প্রধান প্রবেশ মুখে নৌ বাহিনীর কন্টিনজেন্ট সদস্যদের স্ট্রাইকিং হিসেবে প্রস্তুত রাখা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে