২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

মোটরসাইকেলে করে ছাগল চুরি!

 নিজস্ব প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

নীলফামারীতে মোটরসাইকেলে করে ছাগল চোর সিন্ডিকেটের দৌড়াত্ম্য কিছুতেই কমছে না । এক শ্রেণীর মাদকাসক্ত ও বখাটে যুবক ও তরুণ নেশার টাকাসহ নারীদের পেছনে ওড়ানোর জন্য টাকা জোগাড়ে ছাগল চুরির মত অপরাধে নিজেদের জড়িয়ে ফেলছে।

 

মহাসড়ক হোক আর গামীণ রাস্তা হোক, রাস্তার পাশে নির্জন স্থানে কোন ছাগল বেঁধে রাখলেই কিছুক্ষণ পর আর সে ছাগলের খোঁজ পান না ছাগলের মালিকরা।

 

এদিকে এমনি এক ঘটনায় ডোমারে মোটরসাইকেলে করে ছাগল চুরি করতে গিয়ে এলাকাবাসীর কাছে হাতেনাতে আটক হয়েছে দুই যুবক। পরে পুলিশ এসে তাদের গ্রেফতার করে।

 

আটকরা হলো- পশ্চিম বোড়াগাড়ী কাকতলী গ্রামের ধনো রায়ের ছেলে চন্দন রায় (২৬) ও একই এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে মো. রাশেদ (২১)। বুধবার রাতে ডোমার থানায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

 

অনুসন্ধানে জানা যায়, এই মোটরসাইকেল চোররা সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়। রাস্তার পাশে কোথায় কোথায় ছাগল বাঁধা আছে সেগুলো খোঁজাই এদের কাজ। এরপর সুযোগ বুঝে সেই ছাগলের দড়ি কেটে মোটরসাইকেলে তুলেই মুহুর্তেই উধাও হয়ে যায়। গত তিন মাসে নীলফামারী জেলায় এরকম একাধিক ঘটনা ঘটেছে।

 

পুলিশ জানায়, বুধবার বিকালে দেবীগঞ্জ উপজেলার দোহলা খাগড়াবাড়ী এলাকায় মতিয়ার রহমানের ছেলে রইসুলের একটি ছাগল মাঠে বাঁধা ছিল। এ সময় চন্দন ও রাশেদ একটি পালসার মোটরসাইকেলযোগে এসে ছাগলটি নিয়ে পালাচ্ছিল। এ সময় স্থানীয়রা টের পেয়ে তাদের ধাওয়া করে আটক করে। পরে পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায়।

 

ডোমার থানার ওসি মোকসেদ আলী বলেন, ছাগল চুরির সময় ব্যবহৃত মোটরসাইকেলটি আমরা উদ্ধার করেছি। দোষী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে