৫ই এপ্রিল, ২০২০ ইং ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত বালিয়াডাঙ্গীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে ডাঃ আঃ... বগুড়ায় দুই হাজার ইয়াবাসহ গ্রেফতার ১ বরগুনায় সরকারি নির্দেশনা অমান্য করে ঈদের বাজারের মত... কুমিল্লা দেবীদ্বারে বিএনপি নেতা মন্জু মুন্সী কর্তৃক...

মোদির নিরাপত্তায় সশস্ত্র বাহিনী প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

  সমকালনিউজ২৪

নাজমুল হক নাহিদ,নওগাঁ ::

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমরা স্বাগত জানাই এবং রাষ্ট্রীয় মর্যাদায় তাকে বরণ করা হবে। তার নিরাপত্তার জন্য সারাদেশে সশস্ত্র বাহিনীর পাশাপাশি আমাদেরও বাহিনী সার্বক্ষণিক কাজ করে যাবে। যাতে কোন রকম কোন অপ্রতিকর বা অহেতুক ঝামেলা করে নিরাপত্তার বিঘ্ন ঘটিয়ে কোন অহেতুক কর্মকান্ড ঘটাতে না পারে সে জন্য আইনশৃংঙ্খলা বাহিনী পপ্রস্তুত রয়েছে। তিনি রবিবার দুপুরে নওগাঁয় গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ৮ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে ধামইরহাটে থানা ভবনের নির্মাণ কাজের ফলক উন্মোচন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধান অতিথি এসব কথা বলেন।

সীমান্তে হত্যাকান্ড বেড়ে যাওয়ার প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, ভারতীয় স্বরাষ্ট্রীমন্ত্রীর সঙ্গে আমার প্রায় কথা হয় সীমান্ত হত্যা বন্ধের জন্য। তবে সীমান্তে গত বছর এবং এই বছর হত্যাকান্ড বেড়েছে। আমরা এই নিয়ে আলাপ আলোচনা করে আগের মত জিরো টলারেন্সে নিয়ে যাওয়ার জন্য বিজিবি এবং বিএসএফ কথা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, এমপি শহীদুজ্জামান সরকার, এমপি ইসরফিল আলম, এমপি ছলিম উদ্দিন তরফদার, এমপি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি একেএম হাফিজ আকতার, জেলা প্রশাসক হারুন অর-রশীদ, পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়াসহ প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে