২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শার্শায় পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ... কোন ভাবেই বাল্য বিবাহ পড়ানো যাবেনা… এমপি শাহে আলম মির্জাপুরে উচ্ছেদের পর পরই সরকারি রাস্তা বন্ধ করে রাতের... মোহাম্মদপুরে বিহারী পট্টির বস্তির আগুন নিয়ন্ত্রণে সাংবাদিক কমলেশ রায়ের মায়ের প্রয়াণে বানারীপাড়া...

মোবাইলের লোভ দেখিয়ে শিশু ধ’র্ষণ, কি’শোর আ’টক

  সমকালনিউজ২৪

মোবাইল ফোন দেওয়ার কথা বলে এক শিশুকে (৬) ধ’র্ষণের অভিযোগ উঠেছে জুয়েল মজমুদার (১৬) নামের এক কিশোরের বি’রুদ্ধে।  ওই কিশোরের বাড়ি সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার নোয়াগাঁও গ্রামে। গত মঙ্গলবার নিজের ঘরে নিয়ে গিয়ে শি’শুটিকে পাশবিক নি’র্যাতনের পাশাপাশি ধ’র্ষণ করে সে। এ ঘটনায় যেন আইনি ব্যবস্থা না নিতে পারে সেজন্য ভু’ক্তভোগী ও তার পরিবারকে অ’বরুদ্ধও করে রাখে জুয়েলের পরিবার।

গত মঙ্গলবার এ ঘটনা ঘটার পর গতকাল শুক্রবার জানাজানি হয়। পরে শিশুটির বাবা তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করান। এ ঘ’টনায় এখনো কোনো মা’মলা দায়ের হয়নি। আজ শনিবার এ খবর জেনে জুয়েলকে আ’টক করেছে পুলিশ। তার বাবার নাম রতীশ মজুমদার। জুয়েলকে জি’জ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

শিশুটির সঙ্গে কথা বলে জানা গেছে, গত মঙ্গলবার নিজের বাড়ির উঠানে খেলা করছিলে সে। পাশের বাড়ি থেকে জুয়েল সেখানে এসে শিশুটিকে মোবাইল দেওয়ার লোভ দেখায়। শিশুটি রাজি হলে জুয়েল তাকে নিজের ঘরে নিয়ে যায়। সেখানে পাশবিক নির্যাতনের পাশাপাশি ধ’র্ষণ করে। শিশুটি এ সময় চিৎকার শুরু করলে জুয়েল পালিয়ে যায়।

ভুক্তভোগীর বাবা জানান, এ ঘটনায় তারা আইনের আশ্রয় নিতে চাইলে জুয়েলের পরিবার তাদের অ’বরুদ্ধ করে রাখে। পরে গতকাল শুক্রবার সকালে তারা মেয়েকে নিয়ে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে সেখান থেকে ভু’ক্তভোগীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। আজ শনিবার শি’শুটির শা’রীরিক পরীক্ষা করা হয়েছে।

ভুক্তভোগীর মামা সাংবাদিকদের জানান, তার ভাগ্নীকে মা’রধর ও ধ’র্ষণ করার পর জুয়েল পালিয়ে যায়। পরে তারা আইনি ব্যবস্থার কথা জানালে জুয়েলের পরিবার তাদের বিভিন্ন হুমকি দিয়ে আ’টকে রাখে। তারা এখনও মা’মলা না করলেও প্রস্তুতি নিচ্ছেন।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুরঞ্জিত সরকার, ‘গত মঙ্গলবার শি’শু ধর্ষ’ণের ঘটনাটি গতকাল শুক্রবার আমরা জানতে পেরেছি। ভু’ক্তভোগীর পরিবার মা’মলা না করলেও আমরা আজ জুয়েলকে আ’টক করেছি। তাকে জি’জ্ঞাসাবাদ চলছে। শি’শুটির পরিবার মা’মলা করবে, পরে আমরা বাকি ব্যবস্থা গ্রহণ করব।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে