৬ই এপ্রিল, ২০২০ ইং ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কোটচাঁদপুরে করোনা প্রতিরোধে নির্বাহী ম্যাজিস্ট্রেটের... করোনা ভাইরাস রোধকল্পে নির্দেশনা না মানায় ৫৩ জনকে... রাঙ্গাবালীর মানচিত্রে মৌডুবী নামে যুক্ত হলো একটি নতুন... বরগুনায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও হোম কোয়ারেন্টাইন না... অবশেষে বিয়ের আগেই মৃ’ত সন্তান প্রসব, দুলাভাই আটক

মোস্তাফিজের হবু স্ত্রী কে এই সামিয়া সিমু?

 খেলাধুলা ডেস্কঃ সমকালনিউজ২৪
মোস্তাফিজের হবু স্ত্রী কে এই সামিয়া সিমু?

আগামীকাল বিয়ে করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমান। কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজ তার মামাতো বোন সামিয়া পারভীন সিমুকে বিয়ে করছেন বলে জানিয়েছেন তার (মোস্তাফিজ) বড় ভাই মোখলেসুর রহমান পল্টু।

শুক্রবার (২২ মার্চ) বিয়ের বাগদান অনুষ্ঠান হবে বলে জানিয়েছেন পল্টু। তবে বিয়ে আগামী বিশ্বকাপ শেষে হবে বলেও নিশ্চিত করেছেন তিনি।

মোখলেসুর রহমান পল্টু বলেন, আমাদের মেজ মামার মেয়ে মোসাঃ সামিয়া পারভীন সিমুকে বিয়ে করতে যাচ্ছেন মোস্তাফিজ। পারিবারিকভাবে এ বিয়ে হচ্ছে। সামিয়া পারভীন সিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। সামিয়া পারভীন সিমুরা চার বোন এক ভাই।

বিয়ের উদ্দেশ্যে মোস্তাফিজ এরই মধ্যে ঢাকা ছেড়ে সাতক্ষীরায় পৌঁছেছেন। আর আজ কনে বৃহস্পতিবার (২১ মার্চ) ঢাকা ছেড়ে যাবেন।

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় কাটার মাস্টার মোস্তাফিজুরের। অভিষেকেই ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম্যান্স করে হইচই ফেলে দিয়েছিলেন ক্রিকেট বিশ্বে। ফিজ এখন পর্যন্ত খেলেছেন ৪৩ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে