২রা এপ্রিল, ২০২০ ইং ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বৈশ্বিক করোনা ক্রাইসিসে নিরাপত্তা হীনতায় বাংলাদেশ... পটুয়াখালীতে করোনার কারনে হুমকির মুখে তরমুজ চাষীরা,... নিম্নআয়ের মানুষের মাঝে তিতাস আমাদের গর্ব নামক সামাজিক... নোভেল করোনা ভাইরাস সচেতনতায় ছাত্রলীগ নেতা নাঈমের... করোনা: খাবার নিয়ে বাড়ি বাড়ি ছুটছেন কুতুবদিয়ার ওসি

মোহনপুর বসন্তকেদার স্কুলের ছাত্রছাত্রীর সাথে জেলা প্রশাসকের আলোচনা সভা

  সমকালনিউজ২৪

রাজশাহী, মোহনপুর থেকে,মোঃজুয়েল রানাঃ

বাল্য বিবাহ, ইভটিজিং, নারীর ক্ষমতায়ন ও মাদক নিমূর্ল লক্ষে রাজশাহী জেলার মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়ন বসন্তকেদার উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীর সাথে প্রধান অতিথি হিসেবে মত বিনিময় ও আলোচনা করেন রাজশাহী জেলা প্রশাসক মো: হামিদুল হক। আজ ৯ মার্চ সোমবার সকাল ১১টায় স্কুল মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আয়োজনে বসন্তকেদার উচ্চ বিদ্যালয়। মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃসানওয়ার হোসেন এর সভাপতিত্বে ও বসন্তকেদার উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মিজানুর এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন অত্র স্কুলের ভারপ্রাপ্ত শিক্ষক মোঃআবুল কাশেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুস্তাক আহমেদ, মোঃজাহিদ বিন কাশেম,সহকারী ভূমি কমিশনার, মোহনপুর, রাজশাহী। মোঃমুক্তাদির ইসলাম,শিক্ষা অফিসার, মোহনপুর উপজেলা রাজশাহী। অত্র স্কুলের সভাপতিঃমঞ্জিল সরকার, মোহনপুর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মুরশেদ আলম, আব্দুল গাফফার সহ স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা, অভিভাবক ও এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ। পরে তিনি মৌগাছি ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন, সন্তুষ্ট প্রকাশ করেন ইউপি চেয়ারম্যানের ওপর,ইউনিয়ন পরিষদ পরিষ্কার পরিচ্ছন্ন দেখে মুগ্ধ হন ,ইউপি চেয়ারম্যান আল আমিন বিশ্বাস এর ওপর মুগ্ধ হয়ে বলেন ইউনিয়নের সকল জনগণের খোঁজ খবর রাখতে, যেন সাধারণ মানুষ অসুবিধায় না পড়ে। মঙ্গল কামনা করেন।

বসন্তকেদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তথ্যআপাঃ ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের ২য় পর্বে বিশেষ উঠান বৈঠক হয়।

জেলা প্রশাসক মো:হামিদুল হক বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অন্যান্য উন্নত দেশের মতই আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তার এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সর্বকাজে সহযোগীতা করতে হবে। পুরাপুরি ভাবে সাফল্যের দ্বারপ্রান্তে যেতে হলে প্রত্যেকটি পাড়া মহল্লা কমান্ড গঠন করে বাল্য বিবাহ, ইভটিজিং, নারীর ক্ষমতায়ন ও মাদক বিরুদ্ধে জিরো টলারেন্স করার সরকারের যে ঘোষণা দিয়েছে তার পাশাপাশি আমাদেরকেও দায়িত্ব নিয়ে মাদক নিমূর্লের লক্ষে সহযোগীতা করতে হবে। যেভাবে ১৯৭১ সালে মুক্তিযোদ্ধারা ঐক্য হয়ে পাকিস্তান হানাদার বাহিনীদেরকে প্রতারিত করে এই দেশকে স্বাধীন করেছিলেন তেমনি করে আমাদেরকেও ঐক্যবদ্ধ হয়ে মাদক নিমূর্ল করতে হবে। এবং করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে সকল কে সচেতনতা হওয়ার আহ্বান জানান। সর্দি কাশি হলে, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স যেতে বলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে