২০শে নভেম্বর, ২০১৯ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আক্কেলপুর পৌর মেয়রের সচেতনতায় লবণ লঙ্কায় দিশেহারা হয়নি... লবণের দাম বৃদ্ধি গুজবে বেনাপোল বাজারে ক্রেতাদের ভিড় দক্ষিণ সুনামগঞ্জে বাজার মনিটরিংয়ে ইউএনও, ৭... ঠাকুরগাঁওয়ে অতিরিক্ত মূল্যে লবন বিক্রি : তিন ব্যবসায়ীর... চাঁদপুরের দুই গ্রুপের দ্বন্দ্বে মা’দক বি’রোধী...

মৌসুমীর জয়ের খবর ভিত্তিহীন

  সমকালনিউজ২৪

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমীর জয়ের খবর। সেই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেন সভাপতি পদ প্রার্থী দুই প্রতিদ্বন্দ্বী চিত্রনায়িকা মৌসুমী ও খল অভিনেতা মিশা সওদাগর।

রাত সাড়ে ৮ টার দিকে প্রযোজক সমিতির কক্ষে বসে মৌসুমী-মিশা দুজনে একত্রিত হয়ে চ্যানেল আই অনলাইনকে এ তথ্য জানান। মিশা বলেন, ফেসবুকে মৌসুমীর বিজয় হয়েছে এমন খবর সত্য নয়। আমরা এই মুহূর্তে দুজনে বসে আছি। চা, চিপস খাচ্ছি। আর গুঞ্জন শুনছি।

পাশ থেকে মৌসুমী বলেন, ছড়িয়ে পড়া গুঞ্জন সত্য নয়। আমরা একটাই ফুল কিনে রেখেছি। যে জিতবে তার গলাতেই মালা উঠবে। আপাতত সবাইকে অপেক্ষা করতে হবে মধ্যরাত পর্যন্ত।

শিল্পী সমিতির নির্বাচনে শুক্রবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। ৪৪৯ জন ভোটারের মধ্যে ভোট পড়েছে ৩৮৬ টি। সন্ধ্যা ৭ টার দিকে ভোট গণনা শুরু হয়।

নিউজঃ- চ্যানেল আই অনলাইন ২৫ অক্টোবর, ২০১৯ ২১:০১

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে