২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় করোনায় নতুন আক্রান্ত ৪৩ মৃত্যু ৩ সিংড়ায় ২৮ টাকা দরে গম সংগ্রহ শুরু শাহজাদপুরে খাজনার নামে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগে... পূর্ব শত্রুতার জের ধরে বরগুনায় বসতবাড়ী ভাংচুর ও লুটপাট... সালথায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নি”হত-১

যথাযথ মর্যাদায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এ ঐতিহাসিক ৭-ই মার্চ উদযাপিত।

  সমকালনিউজ২৪

মাসুদ মোশাররফ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) থেকেঃ

গতকাল রোববার সিরাজগঞ্জের শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর উদ্যোগে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭-ই মার্চ উদযাপিত হয়েছে।

এদিন সকালে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রশাসনিক ভবন-১ এ জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচির উদ্বোধন করেন ট্রেজারার প্রফেসর আব্দুল লতিফ। পরে একাডেমিক ভবন-১ প্রাঙ্গণের বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রেজিস্ট্রার মোঃ সোহরাব আলী, অর্থনীতি বিভাগের চেয়ারম্যান বরুণ চন্দ্র রায়, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের উপ-পরিচালক শিবলী মাহবুব, সহকারী রেজিস্ট্রার শেখ আল-মাসুদ, সহকারী পরিক্ষা নিয়ন্ত্রক আনোয়ার হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এছাড়া, সন্ধ্যা ৭ টায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর উপাচার্য অধ্যাপক ড. বিশ্বজিৎ ঘোষ এর সভাপতিত্বে ভার্চুয়াল আলোচনার আয়োজন করা হয়েছে বলে জনসংযোগ কর্মকর্তা শাহ আলী জানিয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিরাজগঞ্জ বিভাগের সর্বশেষ
ওপরে