২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মেডিকেলে ভর্তির সুযোগ পেল আমতলীর মাহেন্দ্র চালকের মেয়ে... ঝালকাঠিতে শিক্ষার্থীদের রাতের আড্ডা বন্ধে পুলিশ... সাতক্ষীরা সদর উপজেলা কমিটি বিলুপ্তি ঘোষনা ও সভাপতি... মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের এক সভা... ঝালকাঠিতে ইলিশ নিধন অ’পরাধে তিন জেলেকে কা’রাদ’ন্ড

রাজারহাটে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

 রমেশ চন্দ্র সরকার, রাজারহাট, সমকালনিউজ২৪

আজ ১৫ আগষ্ট। জাতীয় জীবনে এক শোকাবহ দিন। এদিন ইতিহাসের পাতায় এক কাল অধ্যায়। জাতি এদিনটিকে গভীরভাবে স্মরণ করে আসছে।

রাজারহাট প্রশাসন আয়োজিত স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে আজ ১৫ আগষ্ট (বৃহস্পতি বার) এক র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করে। র‍্যালিটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়ের আব্দুল্লাহ সোহরাওয়ার্দী অডিটোরিয়ামে আলোচনা সভায় যোগ দেয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মুহ: রাশেদুল হক প্রধান, উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মোঃ আশিকুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ইয়াছমিন বেগম ,উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জনাব মোঃ আব্দুস ছালাম চাষী, জেলা পরিষদ সদস্য জনাব মোঃ আব্দুস সালাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু কৃষ্ণ কুমার সরকার, অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ হক্কানী, অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম, যুবলীগ নেতা বাবু কুমোদ রঞ্জন সরকার, ছাত্রলীগ নেতা সুমন কুমার রায় প্রমুখ।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ছাত্র, শিক্ষক, সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর জন্ম নাহলে এদেশের জন্ম হতো না তিনি আমাদের অনুপ্ররেণা। শেষে প্রতিযোগীদের মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়। এদিকে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ও দলীয়ভাবে জাতীয় শোক দিবস পালনের খবর পাওয়া গেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের সর্বশেষ
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে