২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভারতে মুসলিম হ’ত্যা ও অ’গ্নিসংযোগের প্রতিবাদে দ.... বেনাপোলে ৪৭ বোতল ভারতীয় ফে’ন্সিডিল উ’দ্ধার:আসামী... ইউএনও’র হস্তক্ষেপে বিদ্যালয় মাঠ দখল মুক্ত শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের...

যশোরর শার্শায় বালুবাহি ট্রাকের চাপায় ৫ বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু:আহত ১

 মোঃ রাসেল ইসলাম সমকালনিউজ২৪

যশোরর শার্শায় বালুবাহি ট্রাকের চাপায় কামরুজ্জামান(৫)নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে শিশুর দাদা ঝিকরগাছা হাজের আলী গ্রামের হারুনার রশিদ। স্থানীয়রা আহতকে উদ্ধার করে যশোর হাসপাতালে পাঠিয়েছে। নিহত শিশু শার্শা নিজামপুর ইউনিয়নের চান্দুড়িয়াঘোপ গ্রামের রাজু বিশ্বাসের ছেলে।

পুলিশ ও স্থানীয় ইউপি চেযারম্যান আবুল কালাম জানান,দাদু হারুনার রশিদ বুধবার দুৃপুরে বাইসাইকেল যোগে নিজ স্ত্রী ও কামরুজামানকে নিয়ে বাড়ীর দিকে যাচ্ছিল। প্রতিমধ্যে কেরালখালি নামক স্থানে পৌছালে বিপরিতদিক থেকে আসা বালুবাহী ট্রাকটি সাইকেলটির ধাক্কা দেয়।এসময় টাকের ধাক্কায় আহত হয় দু জন। হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়। দাদার একটি হাত ভেঙে গেছে। তবে আহতের স্ত্রী সুস্থ্য রয়েছে বলে জানান স্বজনেরা।

শার্শা গোড়পাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ খাইরুল আলম জানান,বালু বাহি ট্রাকের চাপায় নিহত শিশুটি সহ আহতকে উদ্ধার করা হয়েছে। ট্রাকটি সহ ড্রাইভারকে আটকের চেষ্টা চালাচ্ছেন তারা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে