২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
একাধিক প্রেম করায় প্রেমিককে মেরে পুঁতে রাখে ফারজানা! ছাত্রের সঙ্গে ‘স্ক্যান্ডাল’, যা বললেন সেই... সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

যশোরের ঝিকরগাছার ইস্তাগ্রামে গলায় ফাঁসদিয়ে ছাত্র আত্মহত্যা

 বেনাপোল(যশোর)প্রতিনিধি: সমকাল নিউজ ২৪

যশোরের ঝিকরগাছার ইস্তা গ্রামের হাসানুজ্জামানের ছেলে রিমন রেজা ইমন(১৫) নামে এক কিশোর বৃহস্পতিবার দুপুরে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করে। সে মাটিকুমরা হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্র।

 

বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মেজবাহ্ আহমেদ জানান, ইমন বরাবরই মাটিকুমরা হাইস্কুলের ফাষ্টবয়।সে ক্লাস সেভেন থেকে নাইন পর্যন্ত ১ম স্থানে ছিলো।২০১৯ বর্ষে দ্বীতিয় স্থান লাভ করায় মনের দুঃখে বৃহস্পতিবার দুপুর দেড়টায় বাড়ী থেকে আধা কিলোমিটার দুরে মাটিকুমরা গ্রামের লুৎফর রহমানের আমবাগানে গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করে। তিন ভাইয়ের মধ্য ইমন ছোট।

 

ইমন স্কুলের একজন মেধাবী ছাত্র। তার মৃত্যুতে ইমনের সহপাটিরা কান্নায় ভেঙ্গেপড়ে। ইমনের বাড়ীতে শোকের মাতম চলছে। ইমনের বাবা জানায় আজকে তাদের স্কুলের বার্ষিক পরিক্ষার ফল প্রকাশ করে। বাড়ীতে এসে তার মন খারাপের বিষয় জানতে চাইলে সে জানায় তার ২ রোল হয়েছে।এই বলে সে কান্না শুরু করে।তাকে অনেক বোঝানো হয়। তার পরেও সে অভিমানে আত্মহত্যা করে। ঝিকরগাছা থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পারিবারিক কবরস্থানে তাকে দাফন করাহবে বলে জানানো হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
ওপরে