১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ দুর্গাপুরে মানববন্ধন ও প্রশাসনকে জানিয়েও হুমকীতে... বগুড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষ,...

যশোরের রাজনীতিতে নতুনধারা নতুনমাত্রা যোগ করবে-: মোমিন মেহেদী

 যশোর প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, যশোরের রাজনীতিতে নতুনধারা নতুনমাত্রা যোগ করবে। এই মাত্রার রাজনীতির হাত ধরে বিড়ি-সিগারেট-ড়াঁজা-ইয়াবা-ব্যবসায়ী ও সেবনকারীদেরকে উৎখাত করবে। বাংলাদেশের মানুষ সবসময় সাহসী পদক্ষেপ তখনই নিয়েছে, যখন তাদের পিঠ দেয়ালে ঠেকেছে। বায়ান্ন, একাত্তর ও সব্বইয়ের স্বেরাচার বিরোধী অবস্থানের মত অবিরত তারা আরো অনেক আন্দোলনের জন্য প্রস্তুতি নিচ্ছে। যারা শুরুটা যশোরের গণমানুষে রায়ের মাধ্যমেই আগামীতে দেখা যাবে। ৭ লক্ষ নেতাকর্মীর সমন্বয়ে ৪২ জেলা, ১০২ উপজেলা এবং দেশের বাইরে ১২ টি প্রবাসী শাখায় ঐক্যবদ্ধতায় আগামী গড়তে বদ্ধ পরিকর বাংলাদেশের রাজনীতিতে তৈরি নতুনধারার রাজনীতিকগণ। তিনি নতুনধারা বাংলাদেশ এনডিবি যশোর জেলা শাখার নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎকালে উপরোক্ত কথা বলেন। ১৪ জানুয়ারী বিকেল৪ টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রেসিডিয়াম মেম্বার রবি শঙ্কর চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান গাজী একরামুল হক লিটন, যশোর জেলা এনডিবির সভাপতি শামসুজ্জামান নিয়োগী, হারুন অর রশিদ, ঝিকরগাছা সভাপতি তৈমূর রহমান নিয়ন, প্রমুখ উপস্থিত বক্তব্য রাখেন।

এরপর নেতাকর্মীদেরকে আগামী ২ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে এনডিবির মিডিয়া সেল নাম্বার ০১৯৭২-৭৪০০১৫-এ কল অথবা এসএমএস করে সদস্য সংখ্যা বাড়ানোর জন্য নির্দেশনা দিয়ে মোমিন মেহেদী আরো বলেন, নতুন এই কমিটিতে তারাই ঠাঁই পাবে যারা, রাজনীতিকে সর্বোচ্চ সম্মান প্রদর্শন করবেন নতুনধারা বাংলাদেশ এনডিবিকে সারাদেশে শক্তিশালী হিসেবে উপস্থাপনের জন্য।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
ওপরে