৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

যশোরের শার্শায় আম্পানের আঘাতে আহত ব্যক্তির মৃ’ত্যু

  সমকালনিউজ২৪

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি ::

বেনাপোল সীমান্তে ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে ঘর চাপা পড়ে গুরুতর আহত হওয়া শাহিন আলী (২৭) নামে এক রং মিস্ত্রি নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থা মৃ’ত্যু হয়েছে।

শনিবার( ২৩ মে) দুপুরে ২ টার সময় অবস্থা অবনতি হলে হসপিটালের নেওয়ার পথে মৃ’ত্যু হয়েছে। নি’হত ব্যক্তি হলেন, বেনাপোল সীমান্তের ভবারবেড় গ্রামের শাহেব আলী ছেলে শাহিন আলী (২৫)।

নি’হত ব্যক্তির বড় ভাই কামাল হোসেন বলেন, গত (২০ মে) ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে আমাদের ঘরের দেয়াল ভেঙে আমার ছোট ভাই চাপা পড়ে। এতে সে ঘাড়ে ও বুকে গুরুতর আঘাত পায়। এবং পরদিন সকালে তাকে চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে বলে।

তিনি আরো বলেন, আমাদের আর্থিক অবস্থা খারাপ হওয়ায় আমরা তাকে বাড়িতে এনে চিকিৎসা সেবা দিচ্ছিলাম। আজ (২৩ মে) দুপুরে অবস্থা অবনতি হলে হসপিটালের নেওয়ার পথে তার মৃ’ত্যু হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে