৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাটোরে সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা টেনু হাজারী আর নেই দুর্গাপুরে হারিয়ে যাওয়া তাঁত শিল্প জেগে ওঠার স্বপ্ন... নওগাঁয় সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত ফায়ার সার্ভিস... ফেসবুক গ্রুপে অস্ত্রের ব্যবসা, চলতো ‘হোম ডেলিভারি’

যশোরের শার্শায় ভারতীয় ফে’নসিডিলসহ দুই মা’দক ব্যবসায়ী গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি ::

যশোরের শার্শা থানাধীন বাগআঁচড়া সোনালী ব্যাংক বাগআঁচড়া শাখার সামনে থেকে ৭২ বোতল ভারতীয় ফে’নসিডিলসহ দুই মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করেছে র‌্যাব সদস্যরা।

গ্রে’ফতার মা’দক ব্যবসায়ীরা হলেন, কলারোয়া থানাধীন রামভন্দ্রপুর গ্রামের মৃত: রমজান আলীর ছেলে মোঃ আবু হাসান (৪১) ও একই গ্রামের মৃত: ফজের আলীর ছেলে মোঃ গোলাম রসূল (৪৫)। বুধবার ভারতীয় ফেনসিডিল হাতেনাতে দুইজন মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করা হয়।

যশোর র‌্যাব-৬ সিপিসি ৩ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শার্শা থানাধীন বাগআঁচড়া বাজার এলাকার সোনালী ব্যাংক এর সামনে অভিযান চালিয়ে ৭২ বোতল ভারতীয় ফে’নসিডিলসহ দুই মা’দক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রে’ফতার করা হয়েছে।

গ্রে’ফতার ধৃত আসামী ও জব্দকৃত আলামত সহ যশোর জেলার শার্শা থানায় হস্তান্তর এবং ২০১৮ সনের মা’দক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর সারনী ক্রমিক ১৪ (গ) ধারায় মা’মলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
ওপরে