৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় চটপটি বিক্রেতা নিহত

 মোঃ রাসেল ইসলাম,যশোর সমকালনিউজ২৪

যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় রমিজ উদ্দিন (৩৮) নামে এক পথচারী নিহত হয়েছে। সে পেশায় একজন চটপটি বিক্রেতা। শুক্রবার রাত দেড়টার দিকে নাভারণ সাতক্ষীরা মহাসড়কের উলাশি কোল্ড স্টোরের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রমিজ উদ্দিন ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের নবগ্রামের লোকমান হোসেন মোড়লের ছেলে। এ ঘটনার রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে নাভারণ হাইওয়ে থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, রাত দেড়টার দিকে পাশের একটি মাহফিলে চটপটি বিক্রি করে ফিরছিলেন। উলাশীর কোল্ড স্টোরের পাশে চটপটির গাড়ি রেখে কারো সাথে কথা বলছিলেন। এসময় নাভারণ গামী একটি ট্রাক তাকে ধাক্কা দিলে সে ছিটকে সড়কের মাঝ বরাবর পড়ে যায়। সেসময় সাতক্ষীরা গামী একটি দ্রæত গতীর পরিবহন তাকে পিষে দিয়ে চলে যায়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিষয়টি শনিবার সকালে ছড়িয়ে পড়লে নিহতের পরিবারের সদস্যরা আইনি ও নিয়ম শৃঙ্খলার মধ্য দিয়ে মরদেহ বাড়িতে নিয়ে যায়।

নাভারণ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয় লোক মারফত খবর পাই উপজেলার উলাশি কোল্ড স্টোর নামকস্থানে সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছেন। ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে