২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

যশোর-১ আসনে জয়ী হয়ে হ্যাট্রিক করলেন নৌকা’র প্রার্থী শেখ আফিল উদ্দীন

 মোঃ রাসেল ইসলাম,বেনাপোল (যশোর) প্রতিনিধি : সমকাল নিউজ ২৪

যশোর-১ (শার্শা) আসনে হ্যাটট্রিক করলেন আওয়ামীলীগের প্রার্থী শেখ আফিল উদ্দিন। এবার নিয়ে তিনি পর পর ৩ বার এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এবারের নির্বাচনে তিনি ২ লাখ ৯ হাজার ৩৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বিএনপির মফিকুল হাসান তৃপ্তি পেয়েছেন ৪ হাজার ৮শ দুই ভোট। নির্বাচনে জয়লাভের পর পরই শার্শা ও বেনাপোলের বিভিন্ন স্থানে বিজয় মিছিল বের করে আওয়ামীলীগের নেতাকর্মীরা।

 

এদিকে যশোর-১ আসনের মহাজোট প্রার্থী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বিজয়ের পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বলেন, এ বিজয় গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার বিজয়। এ বিজয় জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা আর আকাঙ্খার প্রতিফলন। এ আসনের সকল ভোটারের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে বলেন, এ বিজয় আমার বিজয় নয়। শার্শাবাসীর বিজয়। জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত আমার প্রতি শার্শাবাসী যে ভালোবাসা দিয়েছে আমি তার প্রতিদান দেব। দলের পক্ষ থেকে যেসব প্রতিশ্রুতি দেয়া হয়েছে তা বাস্তবায়নে সর্বদা সচেষ্ট থাকবো। এ জন্য তিনি শার্শাবাসীর দোয়া কামনা করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে