২৬শে এপ্রিল, ২০১৯ ইং ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মিলার স্বামীকে খোলামেলা ছবি পাঠাতেন নওশীন! অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান বরগুনায় নারীর প্রতি সহিংসতা বন্ধে মানববন্ধন মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম

যশোর-৪ আসনে ভোট শেষ!

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

যশোর-৪ আসনে রাতেই ভোট শেষ হয়ে গেছে জানিয়েছেন এলাকার ভোটাররা। তাদেরকে ভোট কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। ফলে সকালে শত শত ভোটার কেন্দ্রের বাইরে দীর্ঘক্ষণ অপেক্ষা করে ফিরে গেছেন। এ আসনের কোন কেন্দ্রেই বিএনপি এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেয়নি সরকারদলীয় নেতাকর্মীরা। কেউ কেউ ঢুকলেও তাদের মারধর করে বের করে দেয়া হয়েছে।

 

এদিকে এ আসনের বিভিন্ন কেন্দ্রের ভোট দিতে না পেরে ভোটাররা ক্ষোভ প্রকাশ করেছে। তারা অভিযোগ করেছেন, গতকাল রাত ৮টা থেকে বিজিবির গাড়ি অনরবত এলাকায় সাইরেন বাজিয়ে টহল দিতে থাকে। রাতভর টহল দেয়।

 

এই সুযোগে সরকারদলীয়রা রাতেই বেশির ভাগ কেন্দ্রের ব্যালোট পেপার নিয়ে রাতের ভোটদানের বেশিরভাগ কাজ সেরে ফেলেছে।

 

যশোর-৪ আসনের (বাঘারপাড়া) নারকেলবাড়িয়া পশ্চিমা কেন্দ্র থেকে আমাদের স্টাফ রিপোর্টার আবদুল আলীম জানান, এ কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। সকাল ৮টায় ভোট শুরুর পরপরই তাদের কেন্দ্র থেকে বের করে দেয় সরকার সমর্থকরা। ভোট শুরুর আগেই প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশ করে বিএনপির এজেন্টরা। এর মিনিট কয়েক পরেই কেন্দ্রে নৌকার সমর্থিত একটি গ্রুপ ভোটকেন্দ্রে প্রবেশ করে তাদের মারধর করে বের করে দেয়। কিছুক্ষণ পর আবারও কেন্দ্রে গেলে গলাধাক্কা দিয়ে বের করে দেয়।

 

ভোটারদেরকেও কেন্দ্রে প্রবেশ ক তে দিচ্ছে না। এছাড়া মুখ চিনে কেবল গুটিকয় ভোটারদের কেন্দ্রে প্রবেশ করতে দিচ্ছে সরকার সমর্থকরা।

 

এদিকে কেন্দ্রে গিয়ে দেখা গেছে, ওই কেন্দ্রর ৬টি বুথে ৬ জন নৌকার এজেন্ট, দুইজন লাঙ্গলের এজেন্ট থাকলেও কোন বিএনপি এজেন্ট নেই। প্রিজাইডিং অফিসারের কাছে বসে রয়েছেন নৌকার সমর্থক একটি গ্রুপ।

এদিকে সকাল নয়টা বাজতেই একেরপর এক কেন্দ্র দখলের খবর আসতে থাকে।

সূত্রঃ মানবজমিন

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে