৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

যান্ত্রিক মেশিন দিয়ে ধান কাটার উৎসবের উদ্বোধন করলেন এমপি মিলাদ

  সমকালনিউজ২৪

মোঃ হাসান চৌধুরী নবীগঞ্জ থেকে ::

নবীগঞ্জ উপজেলার মকার হাওর ও কুর্শি ইউনিয়নের মুছানগর এলাকার হাওরের সরকারী ভাবে ধান কাটার যান্ত্রিক মেশিন দিয়ে ধান কাটার উদ্বোধন করলেন নবীগঞ্জ বাহুবল আসনের সংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী।

উদ্বোধনকালে তিনি বলেন বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। কৃষকদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রান্তিক কৃষকদের বিনা মূল্য সার ও বীজ ধান বিতরন করেছেন। এবং সরকারী ভাবে আবার কৃষকদের কাছ থেকে অধিকমূল্য ধান ক্রয় করচ্ছেন।

তিনি আরো বলেন এবারের করোনা ভাইরাস মোকাবেলার জন্য কৃষকদের কথা চিন্তা করে সরকার ভর্তুকি দিয়ে ধান কাটার যান্ত্রিক মেশিন কৃষকদের কাছে পৌছে দিয়ে প্রমান করলেন জননেত্রী শেখ হাসিনা দেশের কৃষকদের কথা ভাবেন।

মঙ্গলবার(১৪ এপ্রিল) সরকারী ভাবে যান্ত্রিক মেশিন দিয়ে ধান কাটার উদ্বোধন কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

উদ্বোধন কালে সাথে ছিলেন নবীগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার বিশ্বজিত কুমার পাল,কৃষি অফিসার এম,কে মাকসুদুল করিম, ইউপি চেয়ারম্যান ছাইম উদ্দিন, আলী আহমদ মুসা, আওয়ামীলীগ নেতা এটিএম রুবেল, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে