২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

যিশু অসাধারণ একজন অভিনেতা

  সমকাল নিউজ ২৪
যিশু অসাধারণ একজন অভিনেতা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি তার পরিচালিত ছবি ‘মণিকর্ণিকা’ মুক্তি পেয়েছে। এ ছবির প্রচারণার অংশ হিসেবে কলকাতায় সফরে গিয়েছিলেন কঙ্গনা। টালিউডের যিশু সেনগুপ্ত ‘মণিকর্ণিকা’য় অভিনয় করেছেন।

তিনি জানান, এই ছবি দর্শকদের ভালোই লাগছে। অনেক প্রশংসাও পাচ্ছেন তিনি। এই ছবিটি করতে গিয়ে মানসিক ও শারীরিকভাবে তাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। তলোয়ার চালানো শিখেছেন।

প্রসঙ্গত, এই ছবির শ্যুটিং করতে গিয়ে তার কপাল কেটে গিয়েছিল তলোয়ারের খোঁচায়।

কঙ্গনার কাছে ‘মণিকর্ণিকা’ পরিচালনা করা খুব সহজ মনে হয়েছে। আাবার কবে পরিচালকের দায়িত্বে দেখা যাবে তাকে- এই প্রশ্নের উত্তরে কঙ্গনা জানালেন, ‘মণিকর্ণিকা’র বক্স অফিসের সাফল্যের উপরে নির্ভর করছে তার আগামী পরিচালনা।

টালিউডের যিশু সেনগুপ্ত ‘মণিকর্ণিকা’য় অভিনয় করেছেন। সেই প্রসঙ্গে কঙ্গনা জানান, যিশু একজন অসাধারণ অভিনেতা, খুব মজা করেই কাজ করেছেন তারা।

একই দিনে মুক্তি পেয়েছে ‘মণিকর্ণিকা’ ও ‘থাকরে’। কোথাও গিয়ে কি ব্যবসায় ক্ষতি হতে পারে ‘মণিকর্ণিকা’র। তবে কঙ্গনার মতে দু’টি ছবি একেবারেই আলাদা জ্যঁরের। একটি ঐতিহাসিক ছবি আর একটি বায়োপিক। দু’টি ছবির দর্শকও আলাদা। তাই তিনি নিশ্চিত, কোনও আসুবিধাই হবে না।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে