২রা জুন, ২০২০ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাণীনগরে ব্যবসায়ী রুঞ্জু হ’ত্যা মা’মলার আসামী... বরগুনার বামনায় যুবককে পিটিয়ে হ’ত্যা মহিপুরবাসীর নিবেদিত প্রান মহিপুর প্রেসক্লাবের সভাপতি... বরগুনায় প্রধান মন্ত্রীর উপহার নগদ অর্থ ইমামদের হাতে... মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৪ জন সহ মোট আক্রান্ত...

যুবকের লাশের পেটে ইয়াবার খনি!

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এক যুবকের লাশের ময়নাতদন্তের সময় পেটে ২৪০ পিস ইয়াবা পেয়েছে ময়নাতদন্তকারী চিকিৎসক।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ এই তথ্য দেন। তিনি বলেন, উদ্ধার হওয়া ইয়াবার প্রতি প্যাকেটে ২০ করে সর্বমোট ২৪০ পিস ইয়াবা ছিল।

গতকাল শুক্রবার ভোরে কমলাপুর রেলস্টেশন থেকে অচেতন অবস্থায় নেত্রকোনার কেন্দুয়া থানার ভবানীপুর গ্রামের আক্কাস মিয়ার ছেলে জুলহাসকে উদ্ধার করে মতিঝিল থানার উপপরিদর্শক মঞ্জুরুল ইসলাম। পরে তাকে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তার মৃত্যু হয়।

শনিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান উপপরিদর্শক মঞ্জুরুল ইসলাম।

মৃত জুলহাসের বড় ভাই মেহেদী হাসান গণমাধ্যকর্মীদের জানিয়েছেন, তার ভাই জুলহাস একজন ফার্নিচার ও কাঠ ব্যবসায়ী। তিনি গতকাল বাড়ি থেকে বের হয়। তার কাছে ইয়াবা এসেছে কিভাবে তারা বুঝতে পারছেন না বলে জানান তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে