২রা এপ্রিল, ২০২০ ইং ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বৈশ্বিক করোনা ক্রাইসিসে নিরাপত্তা হীনতায় বাংলাদেশ... পটুয়াখালীতে করোনার কারনে হুমকির মুখে তরমুজ চাষীরা,... নিম্নআয়ের মানুষের মাঝে তিতাস আমাদের গর্ব নামক সামাজিক... নোভেল করোনা ভাইরাস সচেতনতায় ছাত্রলীগ নেতা নাঈমের... করোনা: খাবার নিয়ে বাড়ি বাড়ি ছুটছেন কুতুবদিয়ার ওসি

যুবলীগের নতুন চেয়ারম্যান পরশ, সাধারণ সম্পাদক নিখিল

  সমকালনিউজ২৪

নিজস্ব সংবাদদাতাঃ

ক্যাসিনো কেলেঙ্কারীতে লণ্ডভণ্ড যুবলীগের নতুন কাণ্ডারীর দায়িত্ব পেলেন শেখ ফজলে শামস পরশ ও মাইনুল হোসেন খান নিখিল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির বড় ছেলে পরশ যুবলীগের সপ্তম সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম সভাপতি পদের জন্য পরশের নাম প্রস্তাব করেন। বিদায়ী সাধারণ সম্পাদক হারুনুর রশিদ এই প্রস্তাব সমর্থন করেন।

সাধারণ সম্পাদক পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন সাত জন। তাদের মধ্যে থেকে ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি নিখিলের নাম প্রধানমন্ত্রীর সঙ্গে পরামর্শ করে ঘোষণা করেন ওবায়দুল কাদের।

সাধারণ সম্পাদকের নাম ঘোষণার আগে পদপ্রত্যাশী সাত জনকে ঐকমত্যে আসার আহ্বান জানান কাদের। কিন্তু তারা একমত হতে না পারায় নেতৃত্ব নির্বাচনের দায়িত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ন্যস্ত করেন।

এর পরই প্রধানমন্ত্রীর সঙ্গে পরামর্শ করে নিখিলের নাম ঘোষণা করেন কাদের। এসময় আওয়ামী লীগের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছে জাকির হোসেন বাবুলকে। উত্তর যুবলীগের কাউন্সিল পর্যন্ত তিনি ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে