২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক... ভারতে পাচারকালে ২০পিস স্বর্ণেরবার ও নগদ ১লাখ ৩৮হাজার... রাণীনগরে যৌতুকের টাকা না পাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার... বাগেরহাটে শরণখোলায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের... চাঁদপুরে সম্পত্তিগত বিরোধে বৃদ্ধাকে গাছে বেধে মারধোর

যুব সমাজের উদ্যোগে মির্জাগঞ্জে দিনব্যপি ২য় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত।

 হাসান আলী, পটুয়াখালী প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

পটুুয়াখালীর মির্জাগঞ্জে উত্তর আমড়াগাছিয়ায় যুব সমাজের উদ্যোগে আয়জিত দিনব্যপি ২য় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

২২শে ফেব্রুয়ারি শুক্রবার উপজেলার উত্তর আমড়াগাছিয়া স্থানীয় (মৃধা বাড়ি) খাজা মঈনউদ্দিন চিঃ মসজিদ সংলগ্ন মাঠে যুব সমাজের উদ্যোগে আয়জিত ২য় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ মাহফিলে আলহাজ্জ্ব মোঃ আনোয়ার হোসেন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথির বয়ান করেন বরগুনা সদর জান্নাতুল ফেরদাউস মডেল মাদ্রাসার অধ্যক্ষ, হযরত মাওলানা মুফতী মোঃ জামাল উদ্দিন মাহমুদী। বিশেষ অতিথির বয়ান করেন ঢাকা নারানগঞ্জ সিটির বাইতুল হাবিব জামে মসজিদের খতিব, হযরত মাওলানা মুফতী মোঃ জহির বিন সুলতান। বিশেষ বক্তা হিসাবে ওয়াজ করেন ঢাকা দারুন নাজাত সিদ্দিকীয় কামিল মাদ্রাসা সাবেক মোদার্রিস,হযরত মাওলানা মোঃ রিয়াদুল ইসলাম।জিকির করান সুফি সাহেব হুজুর, আলহাজ্জ্ব মোঃ আঃ হামিদ সালেহাবাদী সহ আরও অনন্য ওলামাগন উপস্থিত থাকিয়া তাদের মুল্যবান ওয়াজ নছিয়ত পেশ করেন।

এবং প্রধান অতিথির বয়ানের পরে আখিরি মোনাজাত করে আল্লাহর কাছে সমস্ত মুসলিম উম্মাহর জন্য ইহকালে শান্তি ও পরকালে মুক্তির জন্য দোয়া করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে