১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

যে তিন ধরনের নারীকে বিয়ে করা উচিত

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪

কথায় আছে, জন্ম-মৃত্যু বিয়ে, তিন বিধাতা নিয়ে। তাই কার সঙ্গে কবে বিয়ে হবে তা হয়তো ভাগ্যে আগে থেকেই লেখা থাকে। তেমনই সেই বিয়ে টিকবে কি না তা-ও বলা যায় না। সেই জন্যই আগে থেকে জেনে বুঝে জীবনের এই বড় সিদ্ধান্ত নেওয়া উচিত। সনাতন শাস্ত্র অনুযায়ী, তিন রাশির মহিলারা সবথেকে বিবাহযোগ্যা হন।

 

কর্কট:

এই রাশির জাতিকারা খুব আবেগপ্রবণ হন। এরা নিঃস্বার্থ ভাবে ভালবাসতে জানেন। এরা সঙ্গীর খুশির জন্য সব কিছু ত্যাগ করতে পারেন। এরা সর্বাগ্রে রাখেন পরিবারকে। মা হিসেবেও এরা খুব উপযুক্ত হন।

 

মেষ:

এরা খুব শক্তিশালী মানসিকতার মহিলা হন। নিজের লক্ষ্যে এরা থাকেন স্থির। সঙ্গীকে সমস্ত ক্ষেত্রে সমান ভাবে সহযোগিতা করেন এই মহিলারা। এদের ছত্রছায়ায় পুরুষরাও দায়িত্বশীল হয়ে উঠতে পারেন। তবে দুর্বল চিত্তের পুরুষ এরা পছন্দ করেন না।

 

সিংহ:

এরা খুব সৃজনশীল হন। তাই এরা চান এদের সঙ্গীও তাই হোক। এই রাশির মহিলারা খুব হাসিখুশি হন। এদের চপলতাই পুরুষকে আকর্ষণ করে। এরা সঙ্গীর প্রতি খুব বিশ্বস্তও হন। তবে সম্পর্কের পাশাপাশি নিজের কাজকেও এরা গুরুত্ব দেন। তাই যে পুরুষ নারীর কাঁধে কাঁধ মিলিয়ে চলতে পারে, তারাই সিংহ রাশির জাতিকাদের উপযুক্ত।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে