১৯শে মে, ২০১৯ ইং ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় ইয়াবা সহ মাদকসেবী আটক আখাউড়ায় ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার। জৈন্তাপুরে পূর্ব বিরোধের জের ধরে চাচা ভাতিজার সংঘর্ষে... নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘর ভাঙচুর ও নারীর... খাগড়াছড়িতে বজ্রপাতে মা-ছেলের মৃত্যু !

যে প্রশ্নের উত্তর দিতে দিতে এখন বিরক্ত অর্জুন

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
যে প্রশ্নের উত্তর দিতে দিতে এখন বিরক্ত অর্জুন

অর্জুন কাপুরের কাছে সাংবাদিকদের একটাই প্রশ্ন, কবে বিয়ে করছেন মালাইকাকে? কাজের খবরের চেয়ে বিয়ের খবর নিয়ে সাংবাদিকদের অতি আগ্রহে বিরক্ত প্রকাশ করেছেন বলিউডের এই হিরো।

অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে খবরের জল অনেকদূর গড়িয়েছে। তবে তাদের সেই সম্পর্ক নিয়ে আনুষ্ঠানিক কোনও ঘোষণা তারা দেননি। ফলে জল্পনার জল ঘোলা হচ্ছে মাঝে-মধ্যেই। আর বারবারই একই প্রশ্ন শুনতে হয়েছে অর্জুনকে। শুনে শুনে তিনিও বিরক্ত। এবার সেই বিরক্তির প্রকাশই ঘটলো। মালাইকাকে বিয়ের প্রশ্ন শুনে রেগে গেলেন অর্জুন।

সাফ জানিয়ে দিলেন- তিনি এখনই বিয়ে করছেন না। যখন বিয়ে করবেন তখন জানাবেন।ক্ষোভ প্রকাশের পর কিছুটা অসহায়ও মনে হয় তাকে। তিনি বলেন, ‘আমি তো এখনও পর্যন্ত কিছু লুকোইনি। তা হলে বিয়ে করলে লুকবো কেন? আমি পাবলিক ফিগার। আমাকে নিয়ে নানা জল্পনা হবে। সেটা আমার পেশারই অংশ এবং তা আমি জানি। কিন্তু কেউ কেউ এক প্রশ্ন করে এত বিরক্ত করেন যা সহ্য করা মুশকিল!’

বলা হয়ে থাকে, অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণেই আরবাজ খান-মালাইকার প্রায় বিশ বছরের সংসার ভেঙ্গে যায়। অবশ্য মালাইকা-আরবাজ দুজনের কেউই তা স্বীকার করেননি। তবে বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গে মালাইকার প্রকাশ ঘনিষ্টতা অবশ্য জানান দেয়, ডাল মে কুচ কালা হ্যায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে