১৭ই জুলাই, ২০১৯ ইং ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যেভাবে জানা যাবে এইচএসসি ও সমমানের ফল এইচএসসি ও সমমানের পাস ৭৩.৯৩ শতাংশ জৈন্তাপুরে বন্যা দূর্গতদের মধ্যে চাল বিতরন প্রতিবাদ প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী মিন্নিকে গ্রেপ্তার...

যে রোগে আক্রান্ত আলিয়া

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

বলিউডের অভিনেত্রী আলিয়া ভট্ট। ৭ বছরেই কেরিয়ারের শীর্ষে পৌঁছেছেন তিনি। বিভিন্ন রকম ছবিতে তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। কিন্তু সাফল্যের মধ্যেও একটি বিশেষ রোগে আক্রান্ত ছিলেন আলিয়া। সদ্য এক সাক্ষাত্কারে নিজেই স্বীকার করেছেন সে কথা।

আলিয়া জানিয়েছেন, তিনি উদ্বিগ্ন ছিলেন গত কয়েক মাস। কিন্তু উদ্বেগের কারণ জানতেন না। কোনও কারণ ছাড়াই প্রায় সব সময় কান্না পেত তার। এ সব তার কাজেরও ক্ষতি করেছিল।

বলিউডের এই অভিনেত্রী বলেন, ডিপ্রেশন হয়নি কখনও। কিন্তু উদ্বেগ হত খুব। গত পাঁচ-ছ’মাস ধরে টেনশন হত অকারণে। মানসিকভাবে খুব দুর্বল লাগত। বন্ধুদের সঙ্গে এ নিয়ে কথা বলেছি। অয়নকেও (‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালক) বলেছি। সবাই বলত, উদ্বেগ চলে যাবে একটা সময়। আমার দিদি শাহিনেরও ডিপ্রেশন হয়েছিল। ওই সময় আমি শাহিনের লেখা বই পড়তাম।

উদ্বেগ থাকলেও ‘রাজি’, ‘গাল্লি বয়’-এর মতো ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন আলিয়া। পরে ‘ব্রহ্মাস্ত্র’র কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। ধীরে ধীরে মানসিক অবস্থার উন্নতি হয় নায়িকার। ‘ব্রহ্মাস্ত্র’র সেট থেকেই রণবীর কপূরের সঙ্গে আলিয়ার প্রেমের জল্পনা শুরু হয়েছে। ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মতে, আলিয়াকে মানসিক ভাবে সুস্থ করে তোলার পিছনে রণবীরের অবদান অনেকটাই।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে