২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ার অ’বৈধ স্থা’পনা উ’চ্ছেদ করলেন ইউএনও ভ্রা’ম্যমান আদালত অ’ভিযান চালিয়ে দু’টি... ছাত্র-ছাত্রীদের ভোটের মাধ্যমে সেরা শিক্ষক নির্বাচিত স্কুল শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যাকারীদের ফা’সির... ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধ’র্ষণ শেষে হ’ত্যার...

যে হুঙ্কার দিল পাকিস্তান সেনাবাহিনী

 আন্তর্জাতিক ডেস্ক সমকাল নিউজ ২৪

যতদিন তরুণদের হাতে দেশের পতাকা থাকবে, ততদিন বিশ্বের কোনো শক্তিই পাকিস্তানকে ধ্বংস করতে পারবে না। বৃহস্পতিবার এই হুঁশিয়ারি দিয়েছেন পাকিস্তানের জয়েন্ট চিফ অব স্টাফ কমিটির চেয়ারম্যান জেনারেল জুবাইর মেহমুদ হায়াত।

ইউনিভার্সিটি অব করাচিতে এক সম্মেলনে বক্তৃতা দিতে গিয়ে তিনি বলেন, পাকিস্তানিরা আলাদা বৈশিষ্ট্যের। আমরা ৭০ বছর আগে একটি জাতিতে পরিণত হয়েছি। আমাদের সংস্কৃতি শত শত বছরের পুরনো। বিশ্বের কোনো শক্তিই পাকিস্তানকে ধ্বংস করতে পারবে না।

ভারতে বিভিন্ন ধরনের প্রতিকূল পরিস্থিতির শিকার মুসলিমদের ব্যাপারে পাকিস্তানি এই সেনা কর্মকর্তা বলেন, সেখানে মুসলিমদের বাড়ি-ঘর জ্বালিয়ে দেয়া হয়েছে। সেখানে বসবাসকারী ৪২ শতাংশ মুসলিমকে গ্রহণ করেনি ভারত।

দেশটির জয়েন্ট চিফ অব স্টাফ কমিটির এই চেয়ারম্যান বলেন, পাকিস্তানের প্রতিষ্ঠাতা জিন্নাহ বলেছেন, মুসলিমরা সংখ্যালঘু নয়; তারা একটি জাতি। পাকিস্তান সবসময় একটি ইসলামি রাষ্ট্র হিসেবে পরিচালিত হবে; যা সবার জন্য সমান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে