২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

যে ৫ কারণে পরকীয়া করে বিবাহিত নারীরা

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

পরকীয়া কথাটা এখন ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। পরকীয়া করা খারাপ, এটা বাস্তব। বিবাহিত মহিলারা পরকীয়াতে বেশি জড়ানোর কারণ খোঁজ করেছেন একদল গবেষক। তাঁরা মূলত ৫টি কারণ খুঁজে পেয়েছেন।

১) নিঃসঙ্গতা: চাকরি শেষে অনেক মহিলাই সন্ধ্যার মধ্যে ঘরে ফেরেন। কিন্তু তাঁদের স্বামীরা দেরি করে ফেরে। অনেকের স্বামী আবার অনেক দূরে কাজ করেন। এর ফলে বিবাহিতাদের মধ্যে নিঃসঙ্গতা বাড়ে। এই জন্য পরকীয়ায় জড়ানোর সম্ভাবনা বাড়ে।

২) লোভ: বিবাহিত জীবনে যৌন-সম্পর্কে অখুশি থাকে।

৩) বুদ্ধিবৃত্তিক তারতম্য: স্বামী এবং স্ত্রীর মধ্যে বুদ্ধিবৃত্তিক তারতম্য, বা ইন্টেলেকচুয়াল ডিফারেন্সর কারণেও পরকীয়া হয়ে থাকে।

৪) স্বামীর দৃষ্টি আকর্ষণের অভাব: নানারকম কারণে অনেকের ক্ষেত্রেই স্বামীর মনোযোগ পায়না। এ থেকেই আসে মনোভঙ্গ। এর থেকেই করে থাকে পরকীয়া।

৫) অর্থ এবং ক্ষমতা: ভারতে,পরপুরুষের অর্থ এবং ক্ষমতার লোভে অনেকে ঘর ছেড়ে গেছেন। কিন্তু ভারতে নারীদের সংখ্যা এই ক্ষেত্রে অনেক কম।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে