২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন আত্রাইয়ে ৪ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ

 আন্তর্জাতিক ডেস্ক সমকাল নিউজ ২৪

দুই নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মধ্যে বিয়ের কথা পাকাপাকি। বিয়ের জন্য সম্ভাব্য সব আয়োজন করেছিল পাত্রীপক্ষ। কিন্তু এতে মন ভরেনি বরের। বিয়েতে তার দাবি, একটি মোটরসাইকেল ও একটি সোনার হার। কিন্তু এই দাবি যে কাল হয়ে দাঁড়াবে তা হয়তো কখনও ভাবতেও পারেননি বর।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই বলছে, উত্তরপ্রদেশের এক তরুণ বিয়ের পাঁচদিন আগে একটি মোটরসাইকেল ও একটি সোনার হার দাবি করেন হবু শ্বশুরের কাছে। বরের এই দাবির পর কনের অভিভাবকরা সময় চেয়ে নেন।

তারা জানান, ধীরে ধীরে তার সব দাবি মিটিয়ে দেয়া হবে। কিন্তু এতে বিশ্বাস করতে রাজি নন বর। মোটরসাইকেল ও সোনার হার না পেলে বিয়ে করবেন না বলে সাফ জানিয়ে দেন। আর এতে বেজায় চটে যান বিয়েতে উপস্থিত অতিথিরা। শুরু হয়ে যায় কথা কাটাকাটি। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়।

এই ঝামেলার মাঝেই বিয়েতে উপস্থিত লোকজন যৌতুক চাওয়ার অপরাধে বরকে চেপে ধরে ক্ষুর দিয়ে মাথা ন্যাড়া করে দেন। মাথার মাঝের দিকের অংশ কামিয়ে দেয়া হয়।

যৌতুক চাওয়ায় এভাবে অপমানিত হতে হবে তা বোধ হয় কল্পনাও করতে পারেনি পাত্রপক্ষ। শেষে বরের মাথা অর্ধেক কামিয়ে ফেরত পাঠায় কনে পক্ষের লোকজন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে