২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে... নিজ দায়িত্বে শহর ও গ্রামকে পরিষ্কার না রাখলে মোবাইল... কোটচাঁদপুরে হেলমেট ছাড়া মিলবে না বাইকের তেল উজিরপুরের নারী নি’র্যাতনকারী সেই ওসি ও কনস্টেবলের... বালিয়াডাঙ্গীতে প্রাথমিক শিক্ষকদের ০৭ দফা দাবিতে...

রংপুরে ছাদে উঠে একই পরিবারের ৩ জনের মৃত্যু

 নিজস্ব প্রতিনিধিঃ সমকালনিউজ২৪
রংপুরে ছাদে উঠে একই পরিবারের ৩ জনের মৃত্যু

রংপুরে বাড়ির ছাদে বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল একই পরিবারের মা-মেয়ে ও নাতনির। শুক্রবার দুপুরে রংপুর নগরীর লালবাগ কলেজ রোডের চারতলা মোড় সংলগ্ন বনানীপাড়ায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওই বাড়ির ভাড়াটিয়া নগরীর হাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা তানিয়া ওয়াফসি (৩০), মেয়ে তাজমিয়া (৮) ও মা তাজমহল বেগম (৬১)। এ ঘটনায় বাড়ির মালিক সৈয়দ আলীকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার সৈয়দ আলীর দুই তলা ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন তানিয়া। তার স্বামী রুবেল হোসেন ঢাকায় একটি ব্যাংকে চাকরি করেন। সাপ্তাহিক ছুটিতে তিনি শুক্রবার রংপুরে অবস্থান করছিলেন।

বেলা দেড়টার দিকে বাড়ির ছাদে কাপড় শুকাতে গিয়ে প্রথমে বিদ্যুতের তারে স্পৃষ্ট হন তানিয়া ও তার মেয়ে তাজমিয়া। এ সময় তাদের চিৎকারে তাজমহল বেগম ছুটে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।

খবর পেয়ে রংপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই তিনজনকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি জোনের সহকারী পুলিশ কমিশনার জমির উদ্দিন জানান, এ ঘটনায় বাড়ির মালিক সৈয়দ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে