১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

রংপুরে ২০ দিনব্যাপী বিভাগীয় বৃক্ষমেলার উদ্বোধন

 খন্দকার রাকিবুল ইসলাম, রংপুর সমকালনিউজ২৪

রংপুরের জিলা স্কুল মাঠে উদ্বোধন হয়েছে ২০ দিনব্যাপী বিভাগীয় বনজ, ফলদ ও ভেষজ বৃক্ষমেলা। শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে এ মেলা উদ্বোধন হয়েছে।

বুধবার জেলা প্রশাসন, সামাজিক বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রংপুরের আয়োজনে ২০ দিনব্যাপী বিভাগীয় বনজ, ফলদ ও ভেষজ বৃক্ষমেলার উদ্বোধন অনুষ্ঠিত হয়। উদ্বোধন উপলক্ষে নগরীতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালী শেষে ফিতা ও বেলুন উড়িয়ে বৃক্ষমেলার উদ্বোধন করেন ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন। উদ্বোধন শেষে রংপুর জিলা স্কুলের বটতলায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্রাচার্য, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ, রংপুর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, রংপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি, রংপুর মহানগর নার্সারি মালিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম সাফু।

২০ দিনব্যাপী বিভাগীয় বনজ, ফলদ ও ভেষজ বৃক্ষমেলায় নার্সারি, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসহ মোট ৫০ টি স্টল রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে