২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
প্রথমবারের মতো কিম-পুতিন বৈঠক এমপি হিসেবে শপথ নিলেন বিএনপির জাহিদুর নওগাঁর আত্রাইয়ে ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু খাগড়াছড়ির দীঘিনালায় কিশোরের মরদেহ উদ্ধার ফেনী কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান নিজাম হাজারী...

রংপুর রাইডার্সের লক্ষ্য ১৮৭ রান

  সমকাল নিউজ ২৪
রংপুর রাইডার্সের লক্ষ্য ১৮৭

রনি তালুকদারের হাফসেঞ্চুরি ও অন্য ব্যাটসম্যানদের সম্মিলিত প্রচেষ্টায় রংপুর রাইডার্সের বিপক্ষে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৮৬ রান সংগ্রহ করেছে ঢাকা ডায়নামাইটস।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৪তম ম্যাচে মুখোমুখি হয় রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইট। যেখানে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকা অধিনায়ক সাকিব আল হাসান।

সোমবার (২৮ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হয় সন্ধ্যা সাড়ে ৬টায়।

ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতে ৩৫ রান তোলেন হজরতউল্লাহ জাজাই ও সুনীল নারাইন। তবে ধীরে ব্যাট করা জাজাই ১৮ বলে ১৭ রান করে ফরহাদ রেজার শিকার হন। কিন্তু ১৯ বলে ৩টি চার ও ২টি ছক্কায় ২৮ করে নাহিদুল ইসলামের বলে বিদায় নেন নারাইন।

উইকেটে এসে ঢাকা অধিনায়ক সাকিব ঝড়ো এক ইনিংস খেলেন। কিন্তু বেশিক্ষণ টিকতে পারেননি। ফরহাদ রেজার বলে বোল্ড হওয়ার আগে ১২ বলে ৪টি চারে ২৫ করেন তিনি। আর মাশরাফির বলে আউট হওয়া ১৪ রান করা আন্দ্রে রাসেলকে দুর্দান্ত ক্যাচে ফেরান রেজা।

দলীয় সর্বোচ্চ ইনিংসটা আসে রনি তালুকদারের ব্যাট থেকে। ৩২ বলে ৬টি চার ও একটি ছক্কায় ৫২ করে তিনি শফিউল ইসলামের বলে অ্যালেক্স হেলসকে ক্যাচ দেন। পরে শহীদুল ইসলামের বলে ইনসাইডেজ বোল্ড হন এক রান করা শুভাগত হোম।

২৩ বলে ৫টি চার ও একটি ছক্কায় ৩৭ রানে অপরাজিত থাকেন কাইরন পোলার্ড।

রংপুরের হয়ে রেজা দুটি উইকেট নেন। এছাড়া একটি করে উইকেট লাভ করেন মাশরাফি, নাজমুল, শফিউল ও শহীদুল। এর আগে দু’দলের প্রথম ম্যাচে জয় পেয়েছিল সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস।

৮ ম্যাচে ৫ জয় ও ৩ হারে ১০ পয়েন্ট নিয়ে বিপিএল টেবিলের তিনে রয়েছে ঢাকা। তবে নয় ম্যাচে সমান ৫ জয় ও ৩ হারে ১০ পয়েন্ট নিয়ে চারে রংপুর।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে