২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

রংপুর রাইডার্স ভক্তদের জন্য চরম দুঃসংবাদ

  সমকাল নিউজ ২৪
রংপুর রাইডার্স ভক্তদের জন্য চরম দুঃসংবাদ

দুর্দান্ত ফর্মে থাকা আলেক্স হেলস বিপিএল শেষ না করেই দেশে ফিরে যাচ্ছেন। কাঁধের ইনজুরির কারণে বাধ্য হয়েই ফিরে যেতে হচ্ছে ইংল্যান্ডের এই ক্রিকেটারকে। আজই রাতে ঢাকা ছাড়বেন হেলস। বিষয়টি নিশ্চিত করেছে রংপুর রাইডার্স কর্তৃপক্ষ।

রংপুর রাইডার্সের লজিস্টিক ম্যানেজার আহসানুর রহমান মল্লিক রনি বলেছেন, ‘সিলেটে শেষ ম্যাচে কাঁধে চোট পান হেলস। আজ রাতেই সে দেশে ফিরে যাচ্ছে। প্লে-অফের ম্যাচ নিয়ে এখনো নতুন কোনো পরিকল্পনা হয়নি। সিদ্ধান্ত নিলে জানানো হবে।’

বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে ৮ ম্যাচ খেলে ৩০৪ রান করেছেন আলেক্স হেলস। এর মধ্যে একটি সেঞ্চুরি ও দুইটি হাফ সেঞ্চুরি রয়েছে। সেরা রান সংগ্রহকারী ব্যাটসম্যানদের তালিকায় তিনি এখন পঞ্চম অবস্থানে রয়েছেন।

এদিকে লিগ পর্ব শেষ করে চলে যাবেন রংপুর রাইডার্সের আরেক তারকা এবি ডি ভিলিয়ার্স। রংপুর ইতোমধ্যে প্লে-অফ নিশ্চিত করেছে। কিন্তু প্লে-অফে তারা আলেক্স ও এবি ডি ভিলিয়ার্সের মতো দুই বিস্ফোরক ব্যাটসম্যানকে পাবে না। হয়তো তাদের বদলে কেউ আসবে। কিন্তু দলটি এখনো এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত গ্রহণ করেনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে