২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

রণবীর সিং-দীপিকা এবং রনবীর কাপুর-আলিয়ার এক টেবিলে বসে আড্ডা

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
রণবীর সিং-দীপিকা এবং রনবীর কাপুর-আলিয়ার এক টেবিলে বসে আড্ডা

৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা ছবি মনোনীত হয়েছে আলিয়া ভাটের ‘রাজি’ এবং সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’র জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন রণবীর কাপুর, এ খবর তো প্রায় সকলেরই জানা। কিন্তু পুরস্কার অনুষ্ঠানের আগে এই দুই লাভ বার্ড কী করছিলেন জানেন? তাদের দু’জনকে দেখা গেল আরও এক প্রেমিক যুগলের সঙ্গে।

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন এবং রনবীর কাপুর-আলিয়া ভাটের এক টেবিলে বসে তুমুল আড্ডা দেওয়ার সেই ছবি অবশ্য ফিল্মফেয়ারের তরফে টুইট করা হয়েছে। আর রণবীর কাপুর যখন রণবীর সিংকে জড়িয়ে ধরলেন! সেটা সত্যি একটা দেখার মতো মুহূর্ত ছিল। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের প্রতিটা মুহূর্ত ছিল মজা, আনন্দ, এবং গ্ল্যামারের ছটায় উজ্জ্বল। শনিবারের সেই তারকাখচিত রাতের বেশ কিছু মুহুর্ত শেয়ার নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এ শেয়ার করেছে ফিল্মফেয়ার।

৬৪তম ফিল্মফেয়ারের রাতটি ছিল টিম ‘রাজি’র। তারাই সর্বোচ্চ পাঁচটি পুরস্কার বাড়িতে নিয়ে গিয়েছে। তবে রণবীর সিং সেরা অভিনেতা ক্রিটিক এবং রণবীর কাপুর সেরা অভিনেতা বিভাগে পুরস্কার পেয়েছেন। ফিল্মফেয়ার হতাশ করেনি দুই রণবীরকেই।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে