২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭

 অনলাইন ডেস্ক। সমকাল নিউজ ২৪

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার কংলাক থেকে নির্বাচনী সরঞ্জাম নিয়ে ফেরার পথে দুর্বৃত্তদের ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ ৭ জন নিহত হয়েছেন।

এ ঘটনায় ২০ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়নি। সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

বাঘাইছড়ি থানা পুলিশের অফিসার ইনচার্জ মঞ্জুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানাগেছে, নিহতরা উপজেলা নির্বাচনের ভোট শেষে সাজেকের কংলাক থেকে বাঘাইছড়ি ফিরছিলেন। পথের মধ্যে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারের শিকার হন তারা।

পুলিশ জানায়, রাঙামাটির বাঘাইছড়ির সাজেক ইউনিয়নের কংলাক এলাকায় ভোটগ্রহণ ও গণনা শেষে গাড়িতে করে ফিরছিলেন প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসারসহ ভোট গ্রহণ কাজে সংশ্লিষ্ট কর্মকর্তারা। বাঘাইছড়ির ৯ কিলো নামক এলাকায় পৌঁছালে সন্ধ্যা পৌনে সাতটার দিকে অজ্ঞাত বন্দুকধারীরা গাড়ি লক্ষ্য করে গুলি চালান। এতে সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২০ জন।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মনজুর বলেন, ভোটগ্রহণ ও গণনা শেষে গাড়িতে ফেরার পথে বাঘাইছড়ির ৯ কিলো নামক স্থানে দুর্বৃত্তের গুলিতে ৭ জনের মৃত্যু হয়েছে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গামাটি পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, আমরা ঘটনা শুনেছি, আমাদের কাছে ৭ জন নিহতের তথ্য আছে। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। ঘটনাস্থলে যাওয়ার মত পরিবেশ নেই। আমরা চেষ্টা করছি ঘটনা স্থানে পৌঁছানোর। যে এলাকায় ঘটনাটি ঘটেছে ওটা খুব বিপদজনক এলাকা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে