২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

রাজধানীর মিরপুরে তমা খান ইতি (৩০) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে তার পরিবারের দাবী। নিহতের স্বামীর নাম শামীম আহমেদ রনি। তিনি চিত্র পরিচালক বলে জানা গেছে।

বুধবার (০৮ মে) সন্ধ্যার দিকে ঘটনাটি ঘটে। পরে নিহতের দুই বোন ইতিকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) অজিত রায় জানান, রাত ১০টার দিকে সংবাদ পেয়ে সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে ইতির মরদেহ উদ্ধার করা হয়। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে হাসপাতাল মর্গে মরদেহ রাখা হয়।

তিনি আরো জানান, নিহত ইতি দুই বোনের সঙ্গে মিরপুর শামীম সরণি এলাকার একটি বাসায় ভাড়া থাকতো। সন্ধ্যায় তার দুই বোন বাসায় এসে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায় ইতিকে। পরে দ্রুত তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রায় ৭ থেকে ৮ বছর আগে শামীম আহমেদের সঙ্গে ইতির বিয়ে হয়। অনেক দিন ধরে তাদের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছিলো না। তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। তাই ইতি তার বোনের বাসায় থাকতো।

পরিবারের বরাত দিয়ে ওসি আরো জানান, মানসিক অস্থিরতায় ভুগছিল ইতি। এসব কারণে সে আত্মহত্যা করতে পারে বলে তার দুই বোন জানায়। তার স্বামী রনি বর্তমানে ভারতে অবস্থান করছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে