২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিশ্ব নদী রক্ষা দিবস পালিত চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে...

রাজধানীতে যুবলীগের অফিস ভাঙচুর।

 অনলাইন ডেস্ক। সমকালনিউজ২৪

রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ৩৩ নং ওয়ার্ড যুবলীগের একটি অফিসে ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। তবে যুবলীগের অভিযোগ ওয়ার্ড আওয়ামী লীগ ও ছাত্রলীগের একটি অংশ অফিসটি দখলের উদ্দেশ্যে ভাঙচুর চালিয়েছে।

শুক্রবার সন্ধ্যার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের পাশে পাবলিক টয়লেট সংলগ্ন ওয়ার্ড যুবলীগের অফিসে এ হামলা চালানো হয়। সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফিল্মিস্টাইলে অফিসের সাইনবোর্ড, চেয়ার টেবিল, শোকেসসহ অন্যান্য আসবাবপত্র ভাঙচুর করে। প্রত্যক্ষদর্শীরা জানান, হামলায় ১০-১৫ জনের একটা গ্রুপ অংশ নেয়।

মোহাম্মদপুরের এই ওয়ার্ডে কয়েক বছর ধরে যুবলীগের কোন কমিটি নেই। কমিটির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকই দলীয় কার্যক্রম পরিচালনা করেন। অফিস ভাঙচুরের বিষয়ে ওয়ার্ড যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকুজ্জামান রনি বলেন, ‘শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগের কর্মী ইমন ও ছাত্রলীগের শহীদের নেতৃত্বে ১০/১৫ জনের একটি গ্রুপ অফিস দখলের উদ্দেশ্যে হামলা চালায়। এসময় তারা অফিসের আসবাবপত্র ভাঙচুর এবং অফিসের গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিড়ে ফেলে।’

জানা গেছে, হামলাকারীরা ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বজলুর রহমানের অনুসারী। এ ব্যাপারে মোহাম্মদপুর থানার ওসি জি জি বিশ্বাস বলেন, মোহাম্মদপুর নামারবাজার, ময়ুর ভিলা সংলগ্ন যুবলীগ অফিসসহ বিভিন্ন স্থানে সংঘর্ষের বিষয়গুলো নজরে এসেছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিষয়গুলো গভীরভাবে পর্যবেক্ষণ করছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে