২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীলঙ্কায় বোমা হামলায় নিন্দা ও শোক জানিয়েছেন... শবে বরাতের রাতে যে আমলগুলো করলে অধিক ফজিলত বগুড়ায় বিলের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৮ সাতক্ষীরা কলারোয়ার ধানদিয়া মিশনে যিশুখৃষ্টের... সুনামগঞ্জে ১১ টি উপজেলায় কৃষকদের ধান কাটায় উৎসাহিত করতে...

রাজধানীতে সেনাবাহিনীর তল্লাশি অভিযান

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

ভোটের আগে নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সশস্ত্র বাহিনীর সদস্যরাও নির্বাচনী মাঠে রয়েছেন। রাজধানী ঢাকাসহ দেশের ৬২ জেলার ৩৮৯টি উপজেলায় টহল দিচ্ছেন সেনা সদস্যরা।

 

শুক্রবার রাজধানীর বাংলামোটর এলাকায় সেনা সদস্যদের ব্যক্তিগত যানবাহন তল্লাশি চালাতে দেখা গেছে। সারিবদ্ধভাবে দাঁড়িয়ে একটি একটি করে ব্যক্তিগত যানবাহন থামিয়ে তারা কাগজপত্র দেখছেন। মালামাল চেক করতেও দেখা গেছে।

 

৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদের ২৯৯টি আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ভোট দেওয়ার অপেক্ষায় আছেন ১০ কোটি ৪২ লাখ ভোটার। এ দিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিরবচ্ছিন্নভাবে ভোট গ্রহণ করা হবে।

 

গত ২৪ ডিসেম্বর ভোটের মাঠে নামে সেনাবাহিনী। সংবাদ বিজ্ঞপ্তিতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে, একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে সেনাবাহিনী দেশের ৩৮৯টি উপজেলায় বৃহস্পতিবার তাদের দায়িত্বপূর্ণ এলাকায় ১৫২৩টি টহল পরিচালনা করেছে।

 

এতে বলা হয়, মোতায়েনের দিন ২৪ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত সেনাবাহিনী মোট ৩৯৯৮টি টহল কার্যক্রম পরিচালনা করেছে। আইএসপিআর জানায়, টহলের পাশাপাশি সেনাবাহিনী তার নিজ নিজ দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে নিয়মিতভাবে যোগাযোগ রাখছে এবং যেকোনো প্রয়োজনে সার্বিক সহায়তা করতে প্রস্তুত রয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে