১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত

রাজশাহীতে আজ নতুন বইয়ের মৌ মৌ গন্ধ

  সমকালনিউজ২৪

 

বরগুনা প্রতিনিধি: মেঘনায় দুই লঞ্চের মধ্যে সংঘর্ষে ছেলে-মেয়েসহ এক মা নিহত হয়েছেন। বরগুনা থেকে ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চ সম্রাট-৩-এর সঙ্গে ঢাকা থেকে রাঙ্গাবালিগামী জাহিদ-৪ লঞ্চের মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

শনিবার দিবাগত রাত ১টার দিকে বরগুনা থেকে ঢাকা যাওয়ার পথে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কালীগঞ্জ এলাকাসংলগ্ন মেঘনা নদীর মিয়ারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মা তাসনিমা বেগম (৪৫), ছেলে হিরন (২২) ও মেয়ে জান্নাত (৭)। এ ঘটনায় এ পরিবারেরই আরেক মেয়ে নাসরিন (১৪) গুরুতর আহত হয়েছেন। তাদের বাড়ি বরগুনা সদর উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বাইন সমের্ত গ্রামে বলে জানা গেছে।

সম্রাট-৩ লঞ্চের সুপারভাইজার জাকির হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ঢাকা যাওয়ার পথে জাহিদ-৪ নামের একটি যাত্রীবাহী লঞ্চের সঙ্গে আমাদের লঞ্চটির সংঘর্ষ হয়। এতে এর পেছনের অংশ ধুমড়ে-মুচড়ে যায়। এবং ঘটনাস্থলে তাসনিম বেগম ও তার মেয়ে জান্নাত মারা যায়। পরে ঢাকা নেওয়ার পথে ছেলে হিরনও মারা যায়।’

এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানা গেছে

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে