৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাতকে আ.লীগের দু’গ্রুপ মুখোমুখি, ১৪৪ ধারা জারি কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়...

রাজশাহীতে আজ নতুন বইয়ের মৌ মৌ গন্ধ

  সমকালনিউজ২৪

 

বরগুনা প্রতিনিধি: মেঘনায় দুই লঞ্চের মধ্যে সংঘর্ষে ছেলে-মেয়েসহ এক মা নিহত হয়েছেন। বরগুনা থেকে ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চ সম্রাট-৩-এর সঙ্গে ঢাকা থেকে রাঙ্গাবালিগামী জাহিদ-৪ লঞ্চের মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

শনিবার দিবাগত রাত ১টার দিকে বরগুনা থেকে ঢাকা যাওয়ার পথে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কালীগঞ্জ এলাকাসংলগ্ন মেঘনা নদীর মিয়ারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মা তাসনিমা বেগম (৪৫), ছেলে হিরন (২২) ও মেয়ে জান্নাত (৭)। এ ঘটনায় এ পরিবারেরই আরেক মেয়ে নাসরিন (১৪) গুরুতর আহত হয়েছেন। তাদের বাড়ি বরগুনা সদর উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বাইন সমের্ত গ্রামে বলে জানা গেছে।

সম্রাট-৩ লঞ্চের সুপারভাইজার জাকির হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ঢাকা যাওয়ার পথে জাহিদ-৪ নামের একটি যাত্রীবাহী লঞ্চের সঙ্গে আমাদের লঞ্চটির সংঘর্ষ হয়। এতে এর পেছনের অংশ ধুমড়ে-মুচড়ে যায়। এবং ঘটনাস্থলে তাসনিম বেগম ও তার মেয়ে জান্নাত মারা যায়। পরে ঢাকা নেওয়ার পথে ছেলে হিরনও মারা যায়।’

এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানা গেছে

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে