১০ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফের প্রীতি ভলিবল ম্যাচ... সিংড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃ’ত্যু বগুড়ায় বিশ্ব মানবাধিকার দিবস পালিত সিলেটে বাড়ির ছাদে গাঁ’জার বাগান : গ্রে’ফতার এক ইবিতে ৭১তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত

রাজশাহীতে গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা’টাকা ছিনতাই

 নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি: সমকালনিউজ২৪

রাজশাহীতে বাবা-চাচাকে গাছের সঙ্গে বেধে গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। বুধবার (৭ আগস্ট) দিন গত রাত সোয়া ১২ টার দিকে রাজশাহী মহানগরীর কাটাখালীর কুখন্ডি এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গতকাল বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়। এছাড়া ওই ব্যবসায়ীর বাবা চাচাকে উদ্ধার করে পুলিশ। তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ। নিহত গরু ব্যবসায়ীর নাম জরিপ আলী (৩২)। তার বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলার মহিষপাড়া গ্রামে।

পুলিশ জানায়, ওই গরু ব্যবসায়ী জরিপ আলী রাজশাহী সিটি হাটে গরু বিক্রি করে ট্রাক যোগে বাড়িতে ফিরছিলেন। এসময় ছিনতাইকারীরা তার ট্রাকটির গতিরোধ করে জরিপ আলীসহ তিনজনকে অস্ত্রের ভয় দেখিয়ে নিচে নামিয়ে আনেন। এরপর তার বাবা ও চাচাকে গাছের সাথে বেঁধে রেখে ওই গরু ব্যবসায়ীকে হত্যা করা হয়। এ সময় তাদের কাছে থাকা টাকাগুলোও ছিনিয়ে নিয়ে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এবিষয়ে কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান জানায়,নিহত গরু ব্যবসায়ীর জরিপ আলী সিটি হাটে গরু বিক্রি করে ট্রাক যোগে বাড়িতে ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন। এসময় তাকে কুপিয়ে হত্যা করে তার কাছে থাকা গরু বিক্রি টাকা ছিনিয়ে নিয়ে যায়।

পরে এলাকার লোকজন থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত এ হত্যার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি বলে তিনি জানান।#

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগ বিভাগের সর্বশেষ
ওপরে