১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

রাজশাহীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু

 নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

রাজশাহীর (রামেক) হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু হয়েছে। ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই রোগীর নাম পাপ্পু (২৫)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার ঢাকা চন্দ্রগাঁতি গ্রামের সাহেব আলীর ছেলে।

শনিবার (৮জুলাই) সকাল পৌনে ১০ টার দিকে হাসপাতালালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এমএফ শামীম আহাম্মদ।

মৃত পাপ্পুর স্ত্রী অঞ্জনা খাতুন জানান, তার স্বামী ঢাকার মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিসের সিকিউরিটি গার্ড পদে চাকরি করতেন। ঈদের দুদিন আগে সেখানেই জ্বরে আক্রান্ত হন। তীব্র জ্বর নিয়ে তিনি ঈদের পরের দিন বাড়িতে ফিরে আসেন। এরপর গত ২ জুলাই তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এফএম শামীম আহম্মেদ জানান, গত ২ জুলাই পাপ্পুকে ভর্তি করা হয়েছিল। অবস্থার অবনতি হলে গত ৪ জুলাই তাকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল পৌনে ১০টার দিকে ওই নিরাপত্তা কর্মীর মৃত্যু হয়।

তিনি আরও জানান, তার একটি কানে ডেঙ্গু রোগের আলমত দেখা দেয়। সেই আলামত অনুযায়ী আমাদের হাসপাতলে চিকিৎসা চলমান ছিলো। এই রোগে আক্রান্ত হলে রোগীর লিভার, কিনডিসহ শরীরের গুরুত্বপূর্ণ অংশে প্রভাব পরে। সে আক্রান্ত হওয়ার অনেক পরে হাসপাতালে ভর্তি হয়। আর চলতি মৌসুমে চিকিৎসা নিতে রামেক হাসপাতালে আসা রোগীদের মধ্যে পাপ্পুই প্রথম মারা গেলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
স্বাস্থ্য বিভাগের সর্বশেষ
ওপরে