৮ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাতকে আ.লীগের দু’গ্রুপ মুখোমুখি, ১৪৪ ধারা জারি কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়...

রাজশাহীতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত

 আর আই সবুজ, রাজশাহী থেকে, সমকালনিউজ২৪

ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বাড়াতে রাজশাহী নগরীতে সচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ জুলাই) সকালে গ্লোবাল নার্সিং ইনস্টিটিউট থেকে একটি র‌্যালি বের করা হয়।

আপনার চারপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন। এ দায়িত্ব শুধু রাষ্ট্রের না, আমার, আপনার, সবার’। এই শ্লোগানকে সামনে রেখে র‌্যালিটি নগরের শালবাগান মোড় থেকে শুরু করে লক্ষীপুর মোড়ে এসে শেষ হয়। গ্লোবাল নার্সিং ইন্সটিটিউট প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম এর নেতৃত্বে গ্লোবাল নার্সিং ইনস্টিটিউট এর সকল ছাত্র-ছাত্রী র‌্যালিতে অংশগ্রহণ করেন।

এ সময় গ্লোবাল নার্সিং ইন্সটিটিউট প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম বলেন, যেহেতু ডেঙ্গু জ্বরের কোন প্রতিশোধক নাই তাই চারিপাশে পরিস্কার পরিচ্ছন্ন রাখার মাধ্যমে এডিস মশার বৃদ্ধি প্রতিরোধ করে আমরা এই মহামারী থেকে পরিত্রাণ পেতে পারি।

তিনি আরও বলেন এটা শুধুই রাষ্ট্রের দায়িত্ব নয়। এই দায়িত্ব আমার, আপনার, আমাদের সকলের। এই র‌্যালিতে অংশগ্রহণ করেন অত্র ইন্সটিটিউটের শিক্ষক, স্টাফ সহ প্রায় ১৫০ জন ছাত্র-ছাত্রী বৃন্দ।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে