২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন আত্রাইয়ে ৪ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

রাজশাহীতে পাঁচ যৌনকর্মী নারীকে জেল হাজতে প্রেরণ

  সমকাল নিউজ ২৪
নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী মহানগরীতে বাসা ভাড়া করে তাতে যৌনকর্মী রেখে পতিতা ব্যবসা চালিয়ে আসার অভিযোগে ভাড়াটিয়াসহ পাঁচ যৌনকর্মী নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।
পুলিশ মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। এর আগে সোমবার রাতে মহানগরীর ভদ্রা আবাসিক এলাকার ৫ নম্বর রোডের ১৪৮ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। ভদ্রা আবাসিক এলাকার বিদ্যুৎ বিভাগের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুল হক জানান, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার এক নারী কয়েক মাস আগে তার ফ্ল্যাটটি ভাড়া নেন।
এসময় তিনি বলে ছিলেন,তার স্বামী কাতারে থাকেন। তিনি আর তার দুই মেয়ে থাকবেন। কিন্তু তার কোন মেয়ে ছিল না। মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ফ্ল্যাটটি থেকে ভাড়াটিয়াসহ আরও চার তরুণীকে গ্রেপ্তার করা হয়। রাজশাহী, জয়পুরহাট ও বগুড়ার বিভিন্ন স্থানে তাদের বাড়ি। এদের দিয়ে বাড়ির ভাড়াটিয়া আটক নারী অসামাজিক কার্যকলাপ পরিচালনা করতেন বলে স্থানীয়দের অভিযোগ। সোমবার রাতে মহানগরীর ভদ্রা আবাসিক এলাকার ৫ নম্বর রোডের ১৪৮ নম্বর বাসার একটি ফ্ল্যাটে পাঁচ যৌনকর্মী নারীকে আটক করে বাড়িটি ঘিরে রেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে সেখান থেকে তাদেরকে গ্রেপ্তার করে। এবং তাদেরকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এলাকাবাসী অভিযোগ করে জানান, ভদ্রা আবাসিক এলাকার ৫ নম্বর রোডে বিদ্যুৎ বিভাগের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুল হকের বাসা যৌনকর্মী বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার এক নারী ভাড়া নিয়ে অসামাজিক কার্যকুলাপ করে আসছেন।
এ বাসায় বিভিন্ন এলাকা থেকে অপরাধীরা জড়ো হয়। এতে এলাকায় চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডও বেড়ে যায়। যার কারণে স্কুল-কলেজ পড়–য়া শিক্ষার্থীরা এর শিকার হচ্ছে। সাধারণ মানুষের স্বাভাবিক চলাচল এবং জীবনযাপনেও মারাত্ত্বাক ব্যাঘাত ঘটতো।
Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগ বিভাগের সর্বশেষ
ওপরে