১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা সেফুদাকে ধরিয়ে দিতে সুন্দরবনে ৯ ফুট লম্বা অজগর অবমুক্ত

রাজশাহীতে পাঁচ যৌনকর্মী নারীকে জেল হাজতে প্রেরণ

  সমকাল নিউজ ২৪
নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী মহানগরীতে বাসা ভাড়া করে তাতে যৌনকর্মী রেখে পতিতা ব্যবসা চালিয়ে আসার অভিযোগে ভাড়াটিয়াসহ পাঁচ যৌনকর্মী নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।
পুলিশ মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। এর আগে সোমবার রাতে মহানগরীর ভদ্রা আবাসিক এলাকার ৫ নম্বর রোডের ১৪৮ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। ভদ্রা আবাসিক এলাকার বিদ্যুৎ বিভাগের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুল হক জানান, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার এক নারী কয়েক মাস আগে তার ফ্ল্যাটটি ভাড়া নেন।
এসময় তিনি বলে ছিলেন,তার স্বামী কাতারে থাকেন। তিনি আর তার দুই মেয়ে থাকবেন। কিন্তু তার কোন মেয়ে ছিল না। মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ফ্ল্যাটটি থেকে ভাড়াটিয়াসহ আরও চার তরুণীকে গ্রেপ্তার করা হয়। রাজশাহী, জয়পুরহাট ও বগুড়ার বিভিন্ন স্থানে তাদের বাড়ি। এদের দিয়ে বাড়ির ভাড়াটিয়া আটক নারী অসামাজিক কার্যকলাপ পরিচালনা করতেন বলে স্থানীয়দের অভিযোগ। সোমবার রাতে মহানগরীর ভদ্রা আবাসিক এলাকার ৫ নম্বর রোডের ১৪৮ নম্বর বাসার একটি ফ্ল্যাটে পাঁচ যৌনকর্মী নারীকে আটক করে বাড়িটি ঘিরে রেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে সেখান থেকে তাদেরকে গ্রেপ্তার করে। এবং তাদেরকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এলাকাবাসী অভিযোগ করে জানান, ভদ্রা আবাসিক এলাকার ৫ নম্বর রোডে বিদ্যুৎ বিভাগের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুল হকের বাসা যৌনকর্মী বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার এক নারী ভাড়া নিয়ে অসামাজিক কার্যকুলাপ করে আসছেন।
এ বাসায় বিভিন্ন এলাকা থেকে অপরাধীরা জড়ো হয়। এতে এলাকায় চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডও বেড়ে যায়। যার কারণে স্কুল-কলেজ পড়–য়া শিক্ষার্থীরা এর শিকার হচ্ছে। সাধারণ মানুষের স্বাভাবিক চলাচল এবং জীবনযাপনেও মারাত্ত্বাক ব্যাঘাত ঘটতো।
Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে