২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

রাজশাহীতে প্রতিবন্ধি কিশোরীর ধর্ষণকারীর সাথে পুলিশের সমঝোতা

 স্টাফ রিপোর্টার : সমকাল নিউজ ২৪
রাজশাহীতে প্রতিবন্ধি কিশোরীর ধর্ষণকারীর সাথে পুলিশের সমঝোতা

রাজশাহীর পুঠিয়ায় প্রতিবন্ধি কিশোরী ধর্ষণকারী সাথে পুলিশের গোপন সমঝোতা অভিযোগ উঠেছে। ভূক্তভোগি পরিবারের অভিযোগ থানায় মামলা দায়েরের পর থেকে পুলিশ বিভিন্ন অযুহাতে গত ১৩ দিনও আসামীকে আটক করেনি।

ভূক্তভোগি ওই কিশোরী প্রতিবন্ধি পারিবারিক সূত্রে জানা গেছে, থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ গত ২৮ জানুয়ারি প্রতিবন্ধি কিশোরীকে উদ্ধার করেন। পরে ওই দিন তার স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। ওই দিন কিশোরীর ফুফু বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।ধর্ষণকারী সাথে পুলিশের গোপন সমঝোতা ।

মামলা দায়েরের পর থানার একজন পুলিশ সদস্য আসামির পক্ষ নিয়ে বাদীকে মামলা তুলে নিতে অকত্যভাষায় গালাগালি ও বিভিন্ন ভাবে হুমকি দেয়। পুলিশ সদস্যর প্রতিনিয়ত হুমকির কারণে বাদী তখন বাধ্য হয়ে মামলা উঠায়ে নেয়।

পরে ধর্ষণের বিষয়টি বিভিন্ন পত্রিকায় প্রকাশ হলে ওই কিশোরীর চাচা গত ৩ র্ফেরুয়ারি পুর্ণরায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের ১৩ দিন পার হয়ে গেলেও রহস্যজনক কারণে পুলিশ আসামিকে আটক করছেন না বলে ওই পরিবারের অভিযোগ।

উল্লেখ্য, উপজেলার রাজবাড়ী এলাকায় প্রায় তিনমাস আগে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৭) জোরপূর্বক ধর্ষণ করে প্রতিবেশী রবিন্দ্রনাথ সরকার ওরফে রবিন (৫৫)। পরে সে এই বিষয়টি কাউকে না জানাতে কিশোরীকে প্রাণনাশের হুমকি দেয়। প্রাণ ভয়ে ওই কিশোরী বিষয়টি এতোদিন কাউকে জানায়নি। সম্প্রতি তার অন্তঃসত্ত্বার বিষয়টি তার ফুফুর নজরে আসলে তিনি থানা পুলিশের আশ্রয় নেয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
অপরাধ বিভাগের সর্বশেষ
ওপরে