১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় সাবেক পৌর কাউন্সিলর মিঠু মোল্লার কুলখানি... আক্কেলপুরে এম.বি.বি.এস ডাক্তার পরিচয়ে... সি’নহা হ’ত্যা : পু’লিশ-সাক্ষীসহ ৭ জনের রি’মান্ড চার পু’লিশ ও তিন সাক্ষী ৭ দিনের রি’মান্ডে পু’লিশকে হাসপাতালে পাঠালেন জাদেজার স্ত্রী!

রাজশাহীতে বজ্রপাতে নি’হত ১

 নাজিম হাসান,রাজশাহী, সমকালনিউজ২৪

রাজশাহীর চারঘাট উপজেলায় বজ্রপাতে এক ব্যাক্তি নি’হত হয়েছে। গতকাল শুক্রবার দুপুর দেড় টার সময় বামনীদহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যাক্তির নাম আসলাম আলী (৪২)। তিনি উপজেলার পরানপুর বামনীদহ গ্রামের মৃত ওয়াজ আলীর ছেলে।

সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক ঘটনাস্থলে গিয়ে নি’হতের পরিবারকে শান্তনা দেন এবং আর্থিক ভাবে সহযোগিতা প্রদান করেন। এলাকাবাসী জানান, শুক্রবার দুপুরের দিকে নিহত আসলাম আলী বাড়ীর পাশে একটি খেজুর গাছে উঠে শুকনা ডালপালা কাটছিলেন। এসময় হঠাৎ করে বজ্রপাত ঘটলে গাছ থেকে তিনি মাটিতে লুটে পড়েন।

এসময় তার পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক তাৎক্ষনিক সময়ে নি’হতের পরিবারের নিকট ছুটে যান এবং আর্থিক ভাবে সহযোগীতা করেন। আসলাম আলী অকাল মৃ’ত্যুতে পরিবারসহ আসপাশের এলাকায় নেমে আসে শোকের ছায়া।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগ বিভাগের সর্বশেষ
ওপরে