২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

রাজশাহীতে ব্যাংক থেকে দুই লাখ ২৪ হাজার টাকা চুরি

  সমকাল নিউজ ২৪

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর ইসলামী ব্যাংকের একটি শাখা থেকে দিনে-দুপুরে এক গ্রাহকের দুই লাখ ২৪ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে ব্যাংকটির নিউ মার্কেট শাখায় এ ঘটনা ঘটে। চুরির ঘটনায় নগরীর বোয়ালিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ভুক্তভোগী গ্রাহক আলাল উদ্দিন নিউ মার্কেট এলাকার মিতা স্টুডিও অ্যান্ড কালার ল্যাবের মালিক।

এদিকে রাজশাহীর ইসলামী ব্যাংকের নিউ মার্কেট শাখা থেকে টাকার চুরি ঘটনাটি সিসি ক্যামেরায় ধরে পড়েছে। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে তিনজনের চেহারা স্পষ্ট বোঝা যাচ্ছে।

আলাল উদ্দিন জানান, মঙ্গলবার দুপুর পৌনে দুইটার দিকে তিনি তার দোকানের কর্মচারী কৃষ্ণা কুমার রাহাকে ইসলামী ব্যাংকের নিউ মার্কেট শাখায় ৯ লাখ ২৪ হাজার টাকা টিটি করতে পাঠান। টাকা জমার দেওয়ার সময় ব্যাগ থেকে দুই লাখ ২৪ হাজার টাকা চুরির ঘটনা ঘটে।

তিনি আরও জানান, কৃষ্ণা ব্যাংকের তিন নম্বর কাউন্টারে টাকা জমার দেওয়ার জন্যে দাঁড়ান। এ সময় কাউন্টারের সামনে টাকার ব্যাগটি রেখে পাশের ৪ নম্বর কাউন্টারে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন। কিছুক্ষণ পরই ব্যাগ থেকে টাকা বের করে কাউন্টারে জমার দেওয়ার সময় দেখতে পান টাকার ব্যাগটি কাটা এবং সেখানে দুই লাখ ২৪ হাজার টাকা নেই। এই দুই লাখ ২৪ হাজার টাকা অন্য টাকা থেকে আলাদা করে ব্যাগটির ভেতরে রাখা ছিল।

ভিডিও ফুটেজে দেখা যায়, একে একে তিনজন যুবক ব্যাংকের ভেতরে প্রবেশ করে। তিনজনের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। একজন ব্যাংকের তিন নম্বর কাউন্টারে দাঁড়ায়। আরেকজন চার নম্বর কাউন্টারের সামনে দাঁড়ায়। অপরজন দুই কাউন্টারের মাঝখানে পেছনের দিকে দাঁড়িয়ে আছে। তিন নম্বর কাউন্টারের সামনে দাঁড়িয়ে থাকা যুবক সেখানে রাখা ব্যাগ থেকে দুই লাখ ২৪ হাজার টাকা বের করে নেয়। এরপর তারা ব্যাংক ত্যাগ করে। এ সময় কাউন্টারের পেছনে বসে তিন ব্যাংক কর্মকর্তা তাদের কাজ করছেন।

এ ব্যাপারে ব্যাংকের নিউ মার্কেট শাখার ভাইস প্রেসিডেন্ট শাহজাহান আলী বলেন, ”পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে। আমরা সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে দেখেছি। ফুটেজে দেখা যায়, তিনজনের একটি চক্র এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনাটির পর ব্যাংকের নিরাপত্তা আরও বাড়ানো হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগ বিভাগের সর্বশেষ
ওপরে