২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

রাজশাহীতে শতাধিক শিল্প কারখানা গড়ে তোলা হবে: রাসিক মেয়র

  সমকাল নিউজ ২৪

নাজিম হাসান, রাজশাহী: রাজশাহীতে মহানগরীতে প্রায় শতাধিক শিল্প কারখানা গড়ে তোলার পরিকল্পনার কথা জানিয়েছেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের নেতাদের সাথে মতবিনিময়কালে মেয়র লিটন এই পরিকল্পনার কথা জানান।

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ব্যাপকহারে কর্মসংস্থান সৃষ্টি আমার নির্বাচনি প্রতিশ্রুতিতে আছে। তাই রাজশাহীতে শতাধিক গার্মেন্টস, শিল্প কারখানা প্রতিষ্ঠা করতে চাই। সেই লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। এসব কারখানা প্রতিষ্ঠা হলে দুই লক্ষাধিক মানুষের কর্মসংস্থান হবে।

তিনি বলেন, রাজশাহী শহরের যানজট সমস্যা নিরসনে ব্যাটারি চালিত অটোরিকশাকে দুই প্রকারের রঙ করে দুই শিফটে ভাগ করা হবে। এ জন্য সবার সহযোগিতা প্রয়োজন।

লিটন বলেন, শিরোইল বাস টার্মিনালকে সরিয়ে নওদাপাড়ায় নিয়ে যেতে চাই। সেজন্য পরিবহনের সাথে জড়িতদের সঙ্গে আলাপ-আলোচনা করা হবে।

মতবিনিময় সভায় সড়ক পরিবহন গ্রুপের পক্ষ থেকে কিছু দাবি উত্থাপন করা হয়। মেয়র সেসব দাবি পূরণের আশ্বাস দেন। এছাড়া গত সিটি করপোরেশন ও জাতীয় সংসদ নির্বাচনে নৌকার অক্লান্ত পরিশ্রম করায় পরিবহন গ্রুপের সবাইকে ধন্যবাদ জানান মেয়র।

মতবিনিময়কালে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মঞ্জুর রহমান পিটারসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগ বিভাগের সর্বশেষ
ওপরে