১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

রাজশাহীর চারঘাটে কাবাডি টুর্নামেন্ট উদ্বোধন

 মোঃ সজিব ইসলাম, চারঘাট,রাজশাহী সমকাল নিউজ ২৪

“খেলাধুলায় বাড়ে বল,মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগানকে সামনে রেখে রাজশাহীর চারঘাটে শুরু হয়েছে স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি টুনামেন্ট-২০১৯। আজ রবিবার বিকেলে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আন্তঃথানা কাবাডি টুনামেন্ট এর শুভ উদ্বোধন করেন চারঘাট উপজেলার নব- নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম।

চারঘাট মডেল থানার আয়োজনে উক্ত টুনামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চারঘাট পৌর আ’লীগের সাধারন সম্পাদক একরামুল হক,চারঘাট সদর ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক, ক্রিড়া ব্যক্তিত্ব আক্তার রহমান কাকু,আব্দুল আওয়াল,জাকারিয়া হোসেনসহ আরো স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ফকরুল ইসলাম বলেন, খেলা আমাদের জীবনের সুস্থ বিনোদনের প্রধান অংশ।আমাদের উচিত বাজে বিষয়ে সময় না কাটিয়ে খেলাধুলায় মনোনিবেশ করা।তিনি স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি টুনামেন্ট আয়োজনের জন্য চারঘাট মডেল থানা পুলিশকে ধন্যবাদ জানান।

অনু্ষ্ঠানের সভাপতি চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন,খেলাধুলার মধ্য দিয়ে জাতীয় এবং আর্ন্তজাতিক ভাবে সম্মানিত হওয়ার সুযোগ সৃষ্টি হয়েছে। আগে মানুষ শখের বসে খেলাধুলা করলেও বর্তমানে খেলাধুলাতে কর্মসংস্থান এবং ব্যাপক জনপ্রিয়তা অর্জন করার সুযোগ আছে। তাই যে কোনো খেলাকে আপন করে নিয়ে সুন্দর ভাবে খেলতে হবে। একই সাথে আমাদের জাতীয় এবং ঐহিত্যবাহী খেলা কাবাডি খেলাকে বেশি করে ধারন করতে হবে,নয়তো এক সময়ের ঐতিহ্যবাহী এই খেলাটি ভবিষৎ প্রজন্মের কাছে থেকে হারিয়ে যাবে।

তিনি বলেন,নিয়মিত লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাতেও সক্রিয় থাকলে খারাপ কার্যক্রম থেকে নিজেকে বিরত রাখা যায়।

কাবাডি টুনামেন্ট এর উদ্বোধনী দিনে একটি খেলা অনু্ষ্ঠিত হয়।সে খেলায় চারঘাট পৌরসভা এবং ইউসুফপুর ইউনিয়ন একে অপরের মুখোমুখি হয়।তাতে ইউসুফপুর ইউনিয়ন জয়লাভ করে।উক্ত টুনামেন্ট এ থানার ৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভা অংশগ্রহন করেছে।আগামী ২৬ শে মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবসে টুনামেন্ট এর ফাইনাল খেলা অনু্ষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে