১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

রাজশাহীর চারঘাটে নবনির্বাচিত চেয়্যারম্যানকে শুভেচ্ছা জানাতে ব্যস্ত উপজেলাবাসী।

 চারঘাট প্রতিনিধি। সমকালনিউজ২৪

গতকাল ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে বিপুল ভোটে জয়ী হয়েছেন চারঘাট উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ফকরুল ইসলাম। এই বিজয় উল্লাসে রোববার রাত থেকেই ফকরুল ইসলামের বাসায় ভীড় জমায় নেতাকর্মী সহ সাধারণ জনগণ।

সোমবার সকাল হতে পুরো উপজেলার নির্বাচনী এলাকার জনগণের সাথে সাক্ষাতের উদ্দেশ্যে বের হয় নবনির্বাচিত চেয়ারম্যান ফকরুল ইসলাম।

এই সময় পথে পথে সাধারন মানুষের সাথে সালাম বিনিময় করেন। এই সময় স্বতঃস্ফূর্ত ভাবে জনগণ বুকে টেনে নেন এবং ফুলের মালা ও মিষ্টি মুখ করিয়ে দোয়া কামনা করেন।

সরেজমিন ঘুরে দেখা যায়, চারঘাটের বিভিন্ন মোড়ে মোড়ে শুভেচ্ছা বিনিময় কালে ফুলের ভালবাসায় সিক্ত হন। কখনো কখনো এই নির্বাচিত চেয়ারম্যানকে বুকে টেনে আগলে ধরেন সাধারন মানুষ।

জনগণের এমন ভালবাসা পেয়ে ফকরুল ইসলাম বলেন, আপনাদের ভালোবাসা আর ভোটে আমি নির্বাচিত হয়েছি। আপনাদের যেন সঠিক ভাবে মুজিবের আদর্শ বুকে ধারণ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সেবা করতে পারি তার জন্য মন খুলে দোয়া করবেন।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন,পৌর আ’লীগের সাধারন সম্পাদক একরামুল হক,জেলা আ’লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা,উপজেলা কৃষক দলের সভাপতি মোঃ তহিদুল ইসলাম,ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানা,শলুয়া ইউনিয়ন আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মমোম আফাজ উদ্দিন,ছাত্রলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ শুভ ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি তন্ময় সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে