২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
জামালপুরের দেওয়ারগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে মামলার... বগুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে কাকি ভাতিজা আত্মহত্যা ! বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর... ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউপি সদস্যের... জয়পুরহাটে চেয়ারম্যান হত্যা মামলার আসামী গ্রেফতার

রাজশাহীর চারঘাটে রমজানে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দিতে বিশেষ সেবা চালু

 সজিব ইসলাম,চারঘাট সমকাল নিউজ ২৪

“শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে নিরাপদ ও হয়রানি মুক্ত বিদ্যুৎ এর অঙ্গীকারে আসন্ন পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে “আলোর ফেরিওয়ালা” ক্রার্যক্রমের আওতায় মাঠ পর্যায়ে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি ২ চারঘাট জোনাল অফিস গ্রাহকদের সেবা নিশ্চিত করার লক্ষ্যে বিশেষ সেবা প্রদান করছে।
সরেজমিনে দেখা যায় গত পহেলা রমজান ও দ্বিত্বীয় রমজান মজ্ঞলবার-বুধবার উপজেলার প্রায় গ্রামে গ্রামে ভ্যানে বিদ্যুৎ সংযোগের যাবতীয় সরঞ্জাম নিয়ে বাড়িতে বাড়িতে হাজির হচ্ছেন বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা­।

পল্লী বিদ্যুৎ সংশ্লিষ্টরা জানান, আলোর ফেরিওয়ালার মাধ্যমে গ্রাহক সেবা প্রদান করা হচ্ছে। এর মাধ্যমে কোন প্রকার ঝামেলা ছাড়াই গ্রাহকগণ পল্লী বিদ্যুতের নতুন সংযোগসহ সবধরণের সেবা পাবেন। আর এই বিশেষ সেবা চলবে সারা রমজান মাস জুড়ে।এছাড়াও সমিতিতে হট লাইন নাম্বার চালু আছে। অভিযোগ প্রাপ্তির ৫ মিনিটের মধ্যেই আলোর ফেরিওয়ালা টিম গ্রাহক প্রান্তে পৌছে যাবে ।

বিশেষ সেবা পাওয়া গ্রাহক মো: আব্দুর সবুর জানান, আমার মিটারের ড্রপ তার জোরে বাতাসে দোল খেয়ে সংযোগ বিচ্ছিন্ন হয়ে ছিল অফিসের হটলাইন নাম্বারে কল করে অভিযোগ দেওয়ার কিছুক্ষনের মধ্যেই আলোর ফেরিওয়ালা টিম এসে পুনরায় বিদ্যুৎ সংযোগ প্রদান করে ।

চারঘাট জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোক্তার হোসেন বলেন, রমজান মাসকে ঘিরে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মঈন উদ্দিন ঘোষিত পল্লী বিদ্যুতের গ্রাহক সেবা মাস পালনের অংশ হিসেবে এ কর্মসূচি হাতে নেয়া হয়েছে। এর মাধ্যমে রমজান মাসে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির সব গ্রাহক পর্যায়ের সর্বোচ্চ সেবা নিশ্চিত করা হবে।

এছাড়াও তিনি আরও বলেন, আলোর ফেরিওয়ালা বিশেষ টিমের মাধ্যমে ২৪ ঘন্টা অভিযোগ গ্রহণ ও তাৎক্ষনিক নিরসনের ব্যবস্থা নেয়া হয়েছে। নতুন সংযোগ প্রদানসহ গ্রাহকদের অভিযোগ নিরসণ এবং অন্যান্য সব ধরনের সেবা অতিদ্রুত প্রদান করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে